চট্টগ্রামের ড্রেনে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু

সেহেরীন মাহবুব সাদিয়া

চট্টগ্রাম : ড্রেনে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রী নিখোঁজের ৫ ঘন্টা পর তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা।

নিহত সেহেরীন মাহবুব সাদিয়া(১৯) চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) শিক্ষার্থী। তার বাসা হালিশহরের বড়পোল এলাকার মইন্যাপাড়ায়। দুই ভাই ও দুই বোনের মধ্যে সাদিয়া সবার বড়।

সোমবার (২৭ সেপ্টেম্বর) পৌনে ৩টার দিকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। পরে সাদিয়ার স্বজনরা নিথর দেহটি নিয়ে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে যান। তবে সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সাদিয়ার মৃত্যু নিশ্চিত করেছেন। তার লাশটি বর্তমানে তার পরিবারের হেফাজতে রয়েছে।

আরো পড়ুন : চট্টগ্রামের নতুন সিভিল সার্জন ইলিয়াস চৌধুরী
আরো পড়ুন : বান্দরবানে রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবক পেল সুরক্ষা ও উদ্ধার সামগ্রী

সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এক আত্মীয়সহ চশমা কিনে বাসায় ফেরার পথে আগ্রাবাদ মাজার গেইট ও আগ্রাবাদ মোড়ের মাঝামাঝি এলাকায় ডায়মন্ড রেস্টুরেন্টের বিপরীত পাশের ড্রেনে পড়ে নিখোঁজ হয়ে যান সাদিয়া নামের ওই কলেজছাত্রী।

এদিকে ঘটনার পর থেকেই তাকে উদ্ধারে অভিযান চালাতে শুরু করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

আগ্রাবাদের ওই খোলা ড্রেনে পড়ে যাওয়ার পরপরই কলেজছাত্রী সাদিয়াকে উদ্ধারের চেষ্টা করেন সঙ্গে থাকা তার মামা। কিন্তু ড্রেনের পানিতে বেশ কিছুক্ষণ খোঁজ করার পরও ভাগ্নিকে না পেয়ে খবরটি জানানো হয় পুলিশকে। এর মধ্যেই বেশ কিছুটা সময় পেরিয়ে যায়। ধারণা করা হচ্ছে, ওই সময়ের মধ্যে ড্রেনের পানিতে ভেসে যান সাদিয়া।

ঘটনাস্থলে ছিলেন ডবলমুরিং থানার উপপরিদর্শক অর্ণব বড়ুয়া। তিনি জানান, নিখোঁজ সাদিয়া মামার সঙ্গে আগ্রাবাদ শাহজালাল চশমা মার্কেটে চশমা কিনতে এসেছিলেন। ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় অসতর্কতাবশত নালায় পড়ে যান।

শেয়ার করুন