মিরসরাইয়ে ২৪ হাজার ২শ টিকা প্রয়োগ

মিরসরাইয়ে ২৪ হাজার ২শ টিকা প্রয়োগ

মিরসরাই (চট্টগ্রাম) : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দেশব্যাপী গণহারে করোনা টিকা প্রয়োগের অংশ হিসেবে মিরসরাই উপজেলার ১৬ ইউনিয়ন ও ২ পৌরসভায় ২৪ হাজার ২শ জনকে টিকা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর ) সকাল ৯টা থেকে ৩টা পর্যন্ত এ কার্যক্রম চলে।

আরো পড়ুন : প্রধানমন্ত্রীর জন্মদিন : বান্দরবানে অসহায়দের মাঝে খাবার বিতরণ
আরো পড়ুন : বাইক উপহার পাচ্ছেন সেই পাঠাও চালক

উপজেলার বিভিন্ন ইউনিয়নে টিকাকেন্দ্র পরিদর্শন করেছেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মিজানুর রহমান। উপজেলার ১১নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদে টিকাদান কর্মসূচির পরিদর্শন করেন মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাঈন মাষ্টার সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার বলেন, করোনা প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার টিকা গ্রহণ করতে মানুষ খুব আগ্রহী। মঙ্গলবার আমার ইউনিয়নের ৬ টি ওয়ার্ডের ১৪০০ জনের শরীরে টিকা প্রয়োগ করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মিজানুর রহমান জানান, উপজেলার ১৬ ইউনিয়ন ও ২ পৌরসভায় ১৮টি কেন্দ্রে টিকা প্রয়োগ করা হয়েছে।

প্রতি ইউনিয়নে ১৪০০ করে টিকা প্রয়োগ করা হয়। মঙ্গলবার পুরো উপজেলায় ২৪ হাজার ২শ টিক প্রয়োগ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।