মিরসরাইয়ে জমি নিয়ে বিরোধ: স্বামীর আঘাতে স্ত্রীর মৃত্যু

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: মিরসরাইয়ে উপজেলার ইচাখালি ইউনিয়নে জমি নিয়ে বিরোধের জেরে স্বামীর হামলায় স্ত্রী রিজিয়া বেগম (৪৮) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত রিজিয়া বেগম ইচাখালি ইউনিয়নের ছুনিমিঝির টেক এলাকার জাহাঙ্গীর হোসেনের স্ত্রী।

বুধবার (২৯ সেপ্টেম্বর) ভোর রাতে স্থানীয়রা উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিজিয়া বেগমকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আপন ভাইদের সাথে জায়গা জমির বিরোধ চলছে উপজেলার ইচাখালি ইউনিয়নের ছুনিমিঝির টেক এলাকার মৃত নুরুজ্জমা ছেলে জাহাঙ্গীর (৫৫) সাথে আপন ভাই মো. আলমগীর (৪৫), মো. খুরশিদ (৩০), মো. মিলনদের (২৭) মধ্যে ঝগড়া হয়।

জায়গার নিষ্পত্তির জন্য কথা বলার উদ্দ্যেশে মো. আলমগীর তার ভাই জাহাঙ্গীরের স্ত্রী রিজিয়া বেগম এর কাছে ঢাকায় অবস্থান করা তাদের ছেলের ফারুকুর রশীদ এর মোবাইল নাম্বার চায়। নাম্বার দিলে জাহাঙ্গীর ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী রিজিয়া বেগমকে ইলেক্টিক টর্চ লাইট দিয়ে পিঠে ও ঘাঁড়ে আঘাত করলে রিজিয়া বেগম মাটিতে পড়ে অজ্ঞান হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সঙ্গে জড়িত জাহাঙ্গীর (৫৫) কে থানায় হেফাজতে নেওয়া হয়েছে। আর কারা জড়িত বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মৃতদেহ বুধবার সকালে সকালে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট পাওয়ার পরে বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন