নাইক্ষ্যংছড়িতে পৌনে তিন কোটি টাকার ইয়াবাসহ আটক ২

নাইক্ষ্যংছড়িতে পৌনে তিন কোটি টাকার ইয়াবাসহ আটক ২

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের মৈত্রী সড়কে বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে পৌনে তিন কোটি টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় একটি অটোরিকশাও (সিএনজি) জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৩০ সেপ্টম্বার) সকালে তথ্যটি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন। তিনি বলেন, আটকদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আটক মন্ঞ্জুর আলম(৩২) কক্সবাজার পৌরসভার ৭নং ওয়ার্ডের পুরাতন পিটিআই স্কুল প্রকাশ পেটি স্কুল এলাকার মৃত দুদু মিয়ার ছেলে এবং নূরুল আলম(২৯) উখিয়া উপজেলার রাজা পালং ইউনিয়নের কাশিয়ারবিল গ্রামের আলী আহাম্মদে ছেলে।

আরো পড়ুন : বহুরূপী সেই নারি প্রতারক অবশেষে কারাগারে

পুলিশ জানায়, নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের তদন্তকেন্দ্রের (থানা) পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (ইনচার্জ) মো. দেলোয়ার হোসেনের নেতৃত্বে এসআই আল্ আমিনসহ নায়েক নাজমুল হোসেন, সবুজ মিয়া, শরীফ হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গত বুধবার রাত সাড়ে ১০ টায় নাইক্ষ্যংছড়ি থানাধীন ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বেতবুনিয় বাজার প্রবেশ মুখে বাংলাদেশ-মিয়ানমার মৈত্রি সড়কের পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

উদ্ধার ইয়াবার আনুমানিক বাজার মূল্য ২কোটি ৭৭ লাখ ৫০ হাজার টাকা এবং পুরাতন ব্যবহৃিত অটোরিক্সা (সিএনজি) আনুমানিক বাজার মূল্য ২ লাখ ৫০ হাজার টাকা বলে পুলিশ জানায়।