পটিয়ায় ইউপি আ’লীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

ইউপি চেয়ারম্যান এহসানুল হক

চট্টগ্রাম (পটিয়া) : উপজেলার শোভনদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুল হকের উপর হামলার ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়েছে। মঙ্গলবার রাতে ইউপি চেয়ারম্যানের ভাই এমদাদুল হক বাদী হয়ে পটিয়া থানায় এই মামলাটি করেন।

মামলায় আসামীরা হলেন- যুবলীগ সদস্য সুলতান আহমদ খোকা (২২), মো. সোহেল (৩৫), ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক (৪৩), ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল হাসান প্রকাশ খোকন (৫২) ও আবু তৈয়ব (৪২)।

আরো পড়ুন : বাংলাদেশ বিশ্বে এখন উন্নয়নের রোল মডেল : পার্বত্যমন্ত্রী

জানা গেছে, প্রধানমন্ত্রীর জন্মদিন পালনশেষে শোভনদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুল হক মঙ্গলবার রাতে বাড়ি ফেরার পথে চেয়ারম্যানের উপর হামলা করে। এসময় যুবলীগ নেতা খোকার নেতৃত্বে ১৫/২০ জন অতর্কিতভাবে কিলঘুষি মেরে চেয়ারম্যানকে রক্তাক্ত করেন। চেয়ারম্যান এহসানুল হক জানিয়েছেন, শোভনদন্ডী ইউনিয়ন আ’লীগের সভাপতি খোকন আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থী হতে অতর্কিতভাবে হামলা করে আমাকে দুর্বল করার চেষ্টা করেছেন। হামলায় ডান চোখে রক্তাক্ত জখম হয়েছে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, ইউপি চেয়ারম্যানকে হামলার ঘটনায় থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।