মিরসরাইয়ে ৪৭ লাখ টাকার ক্রিস্টাল আইসসহ তরুনী আটক

মিরসরাইয়ে ৪৭ লাখ টাকার ক্রিস্টাল আইসসহ তরুনী আটক

মিরসরাই (চট্টগ্রাম) : ঢাকাগামী শ্যামলী পরিবহণের একটি বাসে তল্লাশি চালিয়ে মাদকের নতুন সংস্ককরণ ক্রিস্টাল আইস (ক্রিস্টাল মিথাইল এমফিটামিন) উদ্ধার করেছে পুলিশ। মাদক বহনের দায়ে এসময় আকট করা হয়েছে এক তরুনীকে। আটক তরুনী মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার ধল্লা ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মিন্টু মিয়ার মেয়ে।

শুক্রবার (১ অক্টোবর) পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসে তল্লাশি চালিয়ে ৯৫ গ্রাম মরণঘাতি এ মাদক উদ্ধার করে জোরারগঞ্জ থানা পুলিশ।

আরো পড়ুন : জাপা মহাসচিব বাবলুর ইন্তেকাল
আরো পড়ুন : নালায় পড়ে মৃত্যু : সমবেদনা জানাতে সাদিয়ার বাসায় ডা.শাহাদাত

পুলিশ জানায়, উদ্ধার হওয়া মাদকের আনুমানিক বাজার মূল্য প্রায় ৪৭ লক্ষ ৫০ হাজার টাকা। পূর্বের খবর অনুযায়ী মহাসড়কের সোনাপাহাড় এলাকায় ঢাকাগামী একটি বাসে তল্লাশি চালালে নুসরাত ফাতেমা নামের ওই তরুনীর কাছ থেকে পলিথিন মোড়ানো অবস্থায় ৯৫ গ্রাম আইস উদ্ধার করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফাতেমা মাদক বহনের কথা স্বীকার করেছে। এসব মাদক চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল।

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার (উপ পরিদর্শক) মো. সাইফুল ইসলাম জানান, চট্টগ্রাম নগরীর এক ব্যক্তি থেকে এসব আইস নিয়ে যাওয়া হচ্ছিল ঢাকায়। এসব মাদক বিক্রির সাথে কারা যুক্ত তাও আমরা খতিয়ে দেখছি। ফাতেমার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।