বাংলাদেশ গেমসে পদকপ্রাপ্ত খেলোয়াড়দের সেনাবাহিনীর সংবর্ধনা

বান্দরবান: নবম বাংলাদেশ গেমসে বিভিন্ন ইভেন্টে স্বর্ণ, ব্রোঞ্জ ও রৌপ্য পদক প্রাপ্ত খেলোয়াড়দের সংবর্ধনা দিয়েছে বান্দরবান সেনা রিজিয়ন।

রবিবার (১০ অক্টোবর) সকালে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত এই সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের হাতে সম্মাননা স্মারক তুলে দেন সেনাবাহিনীর বান্দরবান রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জিয়াউল হক।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত‍্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, সেনাবাহিনীর বান্দরবান সদর জোনের অধিনায়ক লে: কর্নেল আখতার উস সামাদ রাফি, রুমা জোনের অধিনায়ক লে: কর্নেল হাসান শাহারিয়ার ইকবাল, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লে: কর্নেল সিরাজুল ইসলাম উকিলসহ নবম বাংলাদেশ গেমসে বিভিন্ন ইভেন্টে পদক বিজয়ী খেলোয়াড়, কোচ ও সেনাবাহিনীর বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তারা।

সংবর্ধনায় নবম বাংলাদেশ গেমসে কারাতে, কাতা, কুমি, জিমনাস্টিক জুডো, বক্সিং, টেবিল টেনিসসহ বিভিন্ন ইভেন্টে পদকপ্রাপ্ত ৩৮জন খেলোয়াড়, কোচ ও ম্যানেজারের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ১ এপ্রিল হতে ১১ এপ্রিল পর্যন্ত দেশের সাতটি জেলার ২৯টি ভেন্যুতে আয়োজন করা বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস এর প্রতিযোগিতা। এতে বান্দরবান জেলার খেলোয়াড়রা বিভিন্ন ইভেন্টে ৭টি স্বর্ণ, ৫টি রৌপ্য এবং ২১টি ব্রোঞ্জসহ সর্বমোট ৩৩টি পদক
অর্জন করে।