পাহাড়ে সন্ত্রাসীদের আস্তানা গড়তে দেয়া হবে না: ব্রিগেডিয়ার জেনারেল

বান্দরবান : পার্বত্য এলাকায় কোন সন্ত্রাসীদের আস্তানা গড়তে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন বান্দরবানের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: জিয়াউল হক।

রবিবার (১৭ অক্টোবর) দুপুরে বান্দরবান প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব মিলনায়তনে বান্দরবান প্রেসক্লাবের সদস্য ও কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

জিয়াউল হক বলেন, কোন কুচক্রী মহল কোনভাবেই যাতে পাহাড়ের শান্তি নষ্ট করতে না পারে এবং এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালাতে না পারে সেজন্য সেনাবাহিনীর পাশাপাশি
সাংবাদিকদের ও অগ্রণী ভূমিকা রাখতে হবে।

এসময় তিনি আরো বলেন,পাহাড়ে শান্তি সম্প্রতি ও উন্নয়ন বজায় রাখতে প্রধানমন্ত্রীর নিদের্শনায় কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। পার্বত্য এলাকায় যেকোন গুরুত্বপূর্ণ সমস্যা নিরসনে ও উন্নয়নে অতীতের মত আগামীতে ও কাজ করে যাবে সেনাবাহিনীর সদস্যরা।

এসময় মতবিনিময় সভায় বান্দরবান সেনা জোনের অধিনায়ক লে: কর্ণেল আখতার-উস সামাদ রাফি (বিএসপি,পিএসসি), মেজর মোহাম্মদ মোশাররফ হোসেন, সেনা রিজিয়ন টু আইসি মেজর এরশাদ উল্লাহ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, সাবেক সভাপতি বাদশা মিয়া মাস্টার, আমিনুল ইসলাম বাচ্চুসহ বান্দরবান প্রেসক্লাবের সদস্য এবং জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।