ধর্ষণের সাক্ষী গণধর্ষণের শিকার : দুই আসামী গ্রেফতার বায়েজিদে

র‌্যাবের হাতে আটক মো. কিরন ও মো. সোহাগ মিয়া

চট্টগ্রাম : গণধর্ষণ মামলার দুই আ্সামীকে আটক করেছে র‌্যাব-৭। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর শেরশাহ বাংলাবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো-বায়েজিদ থানার ডেবারপাড়ের জামতলা এলাকার মৃত জালাল আহমেদ সওদাগরের ছেলে মো. কিরন(৩৭) এবং একই এলাকার মো. নুর নবীর ছেলে মো. সোহাগ মিয়া। পরে তাদের দুইজনকে আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়।

জানা গেছে, ধর্ষণ মামলার সাক্ষী দিতে এসে গণধর্ষণের শিকার হয়েছিলেন এক নারী। ঘটনাটি মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশজুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। পরে ওই নারী নগরীর কবরশাহ থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলায় ৬ জনের নাম উল্লেখ করা হয়। অজ্ঞাত আসামী করা হয় আরো ৪জনকে।

আরো পড়ুন : রাঙ্গুনিয়ায় পুুকুরে ডুবে শিশুর মৃত্যু

র‌্যাব-৭ জানায়, মামলা দায়ের পর আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ছায়াতদন্ত শুরু করে। ছায়াতদন্তের এক পর্যায় র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ওই ধর্ষণ মামলার আসামীরা নগরীর বায়েজিদ বোস্তামী থানার বাংলাবাজার এলাকায় অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে গত ১৬ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে র‌্যাবের একটি অভিযানিক দল তাদের আটক করতে সক্ষম হয়।

র‌্যাবের দাবী আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। আটক মো. সোহাগ মিয়ার বিরুদ্ধে নগরীর বায়োজিদ বোস্তামী থানায় আরো ৩ টি মামলা রয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ৮ জানুয়ারি ধর্ষণ মামলার প্রধান আসামী আলমগীর(৩০) এবং মাহবুব আলমকে গ্রেফতার করে র‌্যাব।

শেয়ার করুন