একটিবার সুযোগ দিন, সেবক হয়ে আজীবন পাশে থাকতে চাই : সরওয়ার

একটিবার সুযোগ দিন, সেবক হয়ে আজীবন পাশে থাকতে চাই : সরওয়ার

চট্টগ্রাম (হাটহাজারী) : এ নির্বাচনকে একটি অর্থবহ নির্বাচনে পরিণত করার জন্য আমার নির্বাচনী প্রতীক নৌকা মার্কায় আপনার অতি মূল্যবান ভোটটি দিয়ে অত্র ইউনিয়নের আপামর জনসাধারণের সেবা করার একটিবার সুযোগ দিন। আমি আপনাদের একজন সেবক হয়ে আজীবন পাশে থাকতে চাই।

আসন্ন তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী মো. সরওয়ার চৌধুরী এলাকাবাসীর উদ্দেশ্য এভাবেই তার পক্ষে ভোট চাইলেন।

আরো পড়ুন : অস্ত্রসহ তিন রোহিঙ্গা ডাকাত আটক
আরো পড়ুন : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের সময় বাড়ল

সকাল থেকে রাত পর্যন্ত পুরো নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন সরওয়ার। ইতিমধ্যে নির্বাচনী ইশতেহারও তৈরী করে বিলি করছেন ভোটারদের মাঝে। তিনি বলেন, আমার নির্বাচনী ইশতেহার বটতলী ও দক্ষিণ মাদার্শা পরিষদ থেকে দুরে হওয়ায় জনগণের দুর্ভোগ লাঘবে ওইসব এলাকায় মাসে একদিন অফিস করবেন। অতিরিক্ত জনবল দিয়ে জন্মনিবন্ধনের ভুল-ক্রুটি সংশোধনের ব্যবস্থা করবেন। সরকারি কমিউনিটি ক্লিনিক ও পরিবার কল্যাণ কেন্দ্রকে আরো বেশী কার্যকর ও সেবাবান্ধব করার লক্ষ্যে উদ্যোগ গ্রহন করা হবে। বাজার ও জনসমাগম স্থানে পাবলিক টয়লেট নির্মাণ করা হবে। যে কোন ত্রাণ ভাতা হত-দরিদ্রদের মাঝে সুষম বন্টন করা হবে। বাতিহীন সড়কে বাতির ব্যবস্থা করা হবে। দ্রুত ভাঙ্গা সড়ক সংস্কার করা হবে। এছাড়া পরিষদকে ডিজিটালাইজড, শিক্ষিত বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের জন্য প্রশিক্ষণের ব্যবস্থা, সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা করা, যৌতুক প্রথা, নারী নির্যাতন, বাল্যবিবাহ বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহন, মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীদের জন্য শিক্ষা সহায়ক তহবিল গঠন করাসহ ইভটিজিং এর বিরুদ্ধে সামাজিক সচেতনতা গড়ে তোলা হবে বলেও অঙ্গীকার করেন এই হবু জনপ্রতিনিধি।