ফটিকছড়িতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত প্রবাসী রহিম

আব্দুর রহিম

চট্টগ্রাম (ফটিকছড়ি) : দেশে ফিরে ৪ দিনের মাথায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন এক প্রবাসী। নিহত প্রবাসীর নাম আব্দুর রহিম মুন্না (৩৫)। নিহত আব্দুর রহিম উপজেলার নাজিরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ডের চরগাঁওপাড়া এলাকার নুরুল আলমের ছেলে। তিনি দুবাই প্রবাসী ছিলেন।

সোমবার (২২ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের বারৈয়ারহাট আনন্দ ক্লাবের সামনে টার্নিং পয়েন্টে সড়কের পাশে পল্লী বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তিনি মারা যান।

আরো পড়ুন : সেট টপ বক্স স্থাপনের সিদ্ধান্ত হাইকোর্টে স্থগিত

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতের আঁধারে মহাসড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যায় আরোহী আব্দুর রহিম। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার তিনি প্রবাস থেকে ছুটিতে বাড়ীতে আসেন। বাড়ীতে আসার মাত্র ৪ দিনের মাথায় সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুক্তার হোসেন জানান, দুর্ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়াশেষে লাশ মর্গে প্রেরণ করা হবে।