বান্দরবানে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

বান্দরবানে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

বান্দরবান : রোটারী ক্লাব অব বান্দরবানের উদ্যোগে বান্দরবান সদরের দুস্থ অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার (১২ ডিসেম্বর) বিকালে বান্দরবানের বঙ্গবন্ধু মঞ্চে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

রোটারী ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট মো.মহিউদ্দিন এর সভাপতিত্বে এসময়
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক
মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত জেলা প্রশাসক মো. লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আশোক পাল, রোটারী ডিস্ট্রিক গর্ভনর আবু ফয়েজ খান চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদে সদস্য মোজাম্মেল হক বাহাদুর, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, রোটারী ক্লাব অব বান্দরবানের সেক্রেটারী তরুণ কান্তি দাশসহ রোটারী ক্লাব অব বান্দরবানের বিভিন্ন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখতে গিয়ে রোটারী ডিস্ট্রিক গর্ভনর আবু ফয়েজ খান চৌধুরী বলেন, রোটারী ক্লাবের কার্যক্রম সারাবিশ্বে প্রশংসিত। রোটারী ক্লাবের আর্তমানবতার সেবার মাধ্যমে পৃথিবীর অসংখ্য জনসাধারণ উপকৃত হচ্ছে।

রোটারী ডিস্ট্রিক গর্ভনর আবু ফয়েজ খান চৌধুরী বান্দরবানে একটি থেরাপি সেন্টার তৈরি করা এবং রোটারী ক্লাবের মাধ্যমে তা পরিচালনা করার আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, গরীব ও অসহায়দের পাশে থেকে রোটারী ক্লাব অব বান্দরবান যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসনীয়। আর্তমানবতার সেবায় ইতিপূর্বে এই রোটারী ক্লাব অব বান্দরবান অনেক কাজ করে সাফল্যমন্ডিত করেছে এবং আগামীতে এই ধরণের কল্যাণমুলক কাজ করে যেতে সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করতে হবে।

সভাপতির বক্তব্য রোটারী ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট মো.মহিউদ্দিন বলেন,বান্দরবানে রোটারী ক্লাব সৃষ্টির পরপরই এই ক্লাবটি জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে এবং আগামীতেও করে যাবে। এসময় তিনি আরো বলেন, করোনার শুরু থেকে এই রোটারী ক্লাব বান্দরবানে গরীব ও অসহায়দের বিভিন্ন সাহায্য সহায়তা করছে এবং আগামীদিনে তা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবানের দুস্থ অসহায় ও সুবিধা বঞ্চিত ১হাজার
পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দেন অতিথিবৃন্দ।