সীতাকুণ্ডে জেলা পরিষদের ১৮টি প্রতিষ্ঠানকে ৩৭ লক্ষ টাকার বরাদ্দপত্র হস্তান্তর

বরাদ্দপত্র হস্তান্তর করছেন অনুষ্ঠানের প্রধান অতিথি সীতাকুণ্ড উপজেলা পরিষদের  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  এস এম আল মামুন ।

চট্টগ্রামের সীতাকুণ্ডে জেলাপরিষদ কর্তৃক সীতাকুণ্ড ও মিরসরাই (আংশিক) এলাকায় বিভিন্ন শিক্ষা, সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য অনুদানের বরাদ্দপত্র হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বুধবার (২২ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা মিলনায়তনে চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ ম ম দিলসাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সীতাকুন্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আল মামুন ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুন্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন, পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, পৌর কাউন্সিল জসিম উদ্দিন জসিম, কামনুর নাহার কাকলী,প্রমুখ। অনুষ্ঠানে সভাপতি আ ম ম দিলসাদ বলেন জেলা পরিষদের আওতায় আমি ব্যাপক উন্নয়নের কাজ করেছি ইতি মধ্যে আমার মেয়াদে প্রায় শেষ প্রর্যায়ে এসে ১৮ টি প্রতিষ্ঠানকে ৩৭ লাখ টাকার অনুদানের বরাদ্দপত্র হস্তান্তর করলাম। এখানে মন্দির,মজিদ, বদ্ধোবিহারসহ,শিক্ষা,সামাজিক প্রতিষ্ঠানও রয়েছে। গত ৫ বছরে ৭ কোটি টাকার ৫টি শহীদ মিনার,১টি মৃত্যঞ্জয়ী মৃত্য,৩টি স্তৃতিসম্ভসহ বেশ ‍কিছু রাস্তা ঘাট মেরামতের জন্য অর্থ বরাদ্দ দিয়েছি । করোনাকালীন সময়ে দেশের লকডাউন চলা অবস্থায় অসহায দুস্থ্যদের মাঝে ৪ বার খাদ্য সামগ্রী বিতরন করেছি।প্রধান অতিথি বক্তব্য বলেন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রি জনবান্ধব একজন সরকার উনি এদেশকে একটি উন্নয়শীল দেশের রুপান্তর করতে যাচ্ছেন তার প্রতিফলন আপনারা ইতি মধ্যে পেয়েছেন। ঘরে ঘরে বিদ্যুৎ,অবকাঠামো উন্নয়ন,সকল ধরনের ভাতা,বয়স্ক,প্রতিবন্ধী,বিদবা ভাতা সহ সবধরনের ভাতা দিয়ে যাচ্ছেন। উনার প্রচেষ্ঠায় আজ ডিজিটাল দেশ হয়েছে আপনারা এখন ভাতার জন্য অফিসে অফিসে ঘোরতে হয় না টাকা আপনার মোবাইলে চলে যায় ,উপবৃত্তির টাকা এখন আপনার ঘরে পৌঁছে যাচ্ছে।

নয়াবাংলা/এইচএম

শেয়ার করুন