বান্দরবানের ৩ ইউপিতে চলছে ভোট গ্রহণ

বাসুদেব বিশ্বাস ,বান্দরবান : ৫ম ধাপে বান্দরবানের কুহালং,টংকবতী ও সুয়ালকের ৩ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে।

৫ জানুয়ারী ( রোববার) সকাল ৮টা থেকে এই ভোটগ্রহণ শুরু হয়,চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকেই ভোট দেওয়ার জন্য কেন্দ্রগুলোতে ভোটারদের উপচে পড়া ভিড় দেখা যাচ্ছে,এর মধ্যে নারী ভোটারদের সংখ্যা বেশি।
শীতের সকাল উপেক্ষা করে ভোটাররা নিজ নিজ ভোট কেন্দ্রে লাইনে দাঁড়িয়ে ভোট প্রদানের জন্য অপেক্ষা করছে। এদিকে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে বিভিন্ন কেন্দ্রে দায়িত্ব পালন করছে প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের পাশাপাশি পুলিশ,বিজিবি ও আনসারের সদস্যরা।
বান্দরবান জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রেজাউল করিম জানান,সকাল থেকেই বান্দরবানের কুহালং,টংকবতী ও সুয়ালকের ৩ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার সৃষ্ঠি হয়নি। তিনি আরো বলেন, ৩ ইউনিয়নে ২৭টি ভোটকেন্দ্র রয়েছে আর ভোট গ্রহণের জন্য ২৭জন প্রিজাইডিং অফিসার,৮০জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ১৬০ জন পোলিং অফিসার নিয়োজিত রয়েছে।

বান্দরবান জেলা নির্বাচন অফিসের তথ্যমতে,এবারে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বান্দরবানের কুহালং,টংকবতী ও সুয়ালকের ৩টি ইউপিতে চেয়ারম্যান পদে ৭জন,সংরক্ষিত আসনে ২৫জন এবং সাধারণ সদস্য পদে ৭৩জন অংশগ্রহণ করছে আর ৩ ইউনিয়নে ২০হাজার ১৫জন ভোটার রয়েছে।

শেয়ার করুন