জাহাজ ভাঙা শ্রমিকরা পেল ইপসা’র ছয় হাজার পেকেট খাদ্য উপহার

পৃথক বিতরণ কর্মসূচি’র উদ্বোধন করছেন প্রধান অতিথি চট্টগ্রাম ৪ সীতাকুণ্ড  সাংসদ আলহাজ্ব দিদারুল আলম।

জাহাজ ভাঙা শ্রমিকদের জন্য ইপসা’র পক্ষ হতে ৬০০০ পেকেট খাদ্য সামগ্রী’র বিএসবিআরএ কে হস্তান্তর করেছে স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা।

এ উপলক্ষে ইপসার আয়োজনে শ্রমিক উন্নয়ন কর্মসূচিরর আওতায় দশহাজার  শ্রমিক, হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কর্মসূচি আজ উদ্বোধন করা হয়।

বুধবার পৃথক বিতরণ কর্মসূচী’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম ৪ সীতাকুণ্ড  সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহাদাত হোসেন।জা

বাঁশবাড়িয়ায় পৃথক বিতরণ কর্মসূচির উদ্বোধন করছেন প্রধান অতিথি সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাহাদাত হোসেন।

হাজ ভাঙা শিল্পের মালিকদের সংগঠন বিএসবিআরএ’কে ইপসা’র খাদ্য সামগ্রী হস্তান্তর কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিএসবিআরএ’র সভাপতি মোঃ আবু তাহের, সহ সভাপতি জহিরুল ইসলাম রিংকু,নির্বাহী সদস্য নাহিম শাহ এবং বিএসবিআরএ’র সহকারি সচিব নাজমুল ইসলাম, ইপসা’র সমন্বয়কারী মোহাম্মদ আলী শাহীন, রেডিও  সাগর গিরি স্টেশন ইনচার্জ সঞ্জয় চৌধুরী, প্রমুখ।

মাননীয় সাংসদ দিদারুল আলম বলেন ইপসা সীতাকুণ্ডে গত কয়েক বছর যাবত খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে। ইউএনও শাহাদাত হোসেন বলেন সীতাকুণ্ডে সার্বিক সামাজিক উন্নয়ন কার্যক্রমে ইপসা’র ভূমিকা সবচেয়ে বেশি এবং  প্রশংসিত।

বিএসবিআর সভাপতি আবু তাহের বলেন, শিপইয়ার্ড শ্রমিকদের জন্য যে ছয় হাজার পেকেট খাদ্য সামগ্রী প্রদান করছে তাই ইপসা’র প্রতি কৃতজ্ঞ।

কর্মসূচি উদ্বোধন করছেন বিএসবিআরএ’র সভাপতি মোঃ আবু তাহের।

খাদ্য সামগ্রী বিতরণী উদ্বোধনী দিনে বাঁশবাড়ীয়া ইউনিয়ন  পরিষদে খাদ্য সামগ্রী বিতরনে প্রধান অতিথি ছিলেন জনাব মোহাম্মদ সাহাদাত হোসেন, ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর ও ইপসা কর্মকতাবৃন্দ।

কুমিরা ইউনিয়ন পরিষদে খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশের্দ চৌধুরী ও ইপসা কর্মকর্তাবৃন্দ।

খাদ্য সামগ্রী কর্মসূচী সমন্বয়কারী হিসেবে দায়িত্বে ছিলেন ইপসা’র সমন্বয়কারী মোহাম্মদ আলী শাহীন।

তিনি বলেন শ্রমিকেরা আর হতদরিদ্র পরিবারগুলো দিনে এনে দিনে খায়। আমরা আশা করি আমাদের এই খাদ্য উপহার শ্রমিকদের মাঝে কিছু দিনের সস্তি আনবে!

নয়াবাংলা/এইচএম

 

শেয়ার করুন