বান্দরবানে স্ত্রীকে হত্যা করে স্বামীকে অপহরণ

বাসুদেব বিশ্বাস,বান্দরবান : বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে স্বামীকে অপহরণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

হত্যাকান্ডের শিকার হয়েছে পাইনু মারমা (৩০) আর তার অপহৃত স্বামীর নাম রেথোয়াই মারমা (৪০) তাদের বাড়ি বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের থংজমা পাড়ায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়,রাত ৩টার দিকে ৫-৬ জনের একটি অস্ত্রধারী সন্ত্রাসীদের দল থংজমা পাড়ার রেথোয়াই মারমার বাড়িতে ঢুকে তাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যেতে চাইলে তার স্ত্রী বাঁধা দেয়। এসময় সন্ত্রাসীরা তাকে ধারালো ছুরি দিয়ে হত্যা করে স্বামীকে অপহরণ করে নিয়ে যায়। এদিকে হত্যাকান্ডের পরপরই ওই এলাকায় আতংক বিরাজ করছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম বলেন,একজনকে হত্যা ও একজনকে অপহরণের খবর শুনেছি,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যা ও অপহরণের মূল কারণ এখনো জানা যায়নি।

প্রসঙ্গত: এর আগে গত ৪জানুয়ারী বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নে শশুর বাড়িতে বেড়াতে এসে অস্ত্রধারী সন্ত্রাসীদের হাতে খুন হয়েছে মংক্যচিং মার্মা (৩৫) নামে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক দল (জেএসএস) এর এক সক্রিয় কর্মি ।

নয়াবাংলা/এইচএম

শেয়ার করুন