মিরসরাইয়ে প্রাইভেটকারে গাঁজা ও ফেনসিডিল পাচার

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: প্রাইভেটকারে বিশেষ কায়দায় ফেনসিডিল ও গাঁজা পাচারের সময় এক মাদককারবারিকে আটক করেছে র‌্যাব। এসময় ৩৫৬ বোতল ফেনসিডিল ও ৬ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) চট্টগ্রামের মিরসরাই বাজার থেকে তাকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

আটক মো. জাবেদ কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মো. ইসমাইল মিয়ার ছেলে।

র‌্যাব কর্মকর্তা মো. নুরুল আবছার বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি, মাদককারবারিরা প্রাইভেটকারে করে মাদক নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসছে, এমন সংবাদের ভিত্তিতে আজ সকালে মিরসরাই বাজার ফুটওভার ব্রিজের নিচে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করি। এ সময় প্রাইভেটকারটি র‌্যাবের চেক পোস্টের সামনে দাঁড় করানোর সংকেত দেওয়া হয়। চালক গাড়ি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টার সময় ধাওয়া দিয়ে জাবেদকে আটক করা হয়। পরে তার দেখানো মতে প্রাইভেটকারের পেছনের ব্যাক ডালার ভেতরে কৌশলে লুকানো অবস্থায় ৩৫৬ বোতল ফেনসিডিল ও ৬ কেজি গাঁজা জব্দ করা হয়।

তিনি বলেন, জাবেদ দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে পরে তা চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদককারবারিদের কাছে বিক্রি করে আসছিল। জব্দ করা মাদকের আনুমানিক মূল্য ৪ লাখ ৫০ হাজার টাকা।

নয়াবাংলা/এইচএম

শেয়ার করুন