সীতাকুণ্ড প্রেসক্লাবের গাইড ওয়াল নির্মাণ কাজের ফলক উন্মোচন অনুষ্ঠানে এমপি দিদার;
‘যে সাংবাদিকরা সারাক্ষণ দেশের উন্নয়নের জন্য ভাবেন তাদের উন্নয়নের জন্য ভাবেন শেখ হাসিনা’

সীতাকুণ্ড প্রেসক্লাব সড়কের গাইড ওয়াল নির্মাণ কাজের ফলক উন্মোচন করছেন সাংসদ আলহাজ্ব দিদারুল আলম। ছবি : বাবলা মিয়া

হাকিম মোল্লা : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান  মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি বলেছেন, সাংবাদিকরা সারাক্ষণ দেশ, সমাজ জাতির উন্নয়নের জন্য ভাবেন সেই ভাবনা থেকে সাংবাদিক পেশায় আসা। তাইতো বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় সাংবাদিক বান্ধব। সাংবাদিকদের উন্নয়নের জন্য ভাবছেন। সাংবাদিকদের উন্নয়নে বিভিন্নভাবে অনেক কাজ করছেন। তারই ধারাবাহিকতায় এই প্রেসক্লাবে সড়ক উন্নয়ন কাজের ফলক উন্মোচন করলাম।

বৃহস্পতিবার বিকেল ৩ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন সীতাকুণ্ড প্রেসক্লাবের গাইড ওয়াল নির্মাণ কাজের ফলক উন্মোচনের সময় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এমপি দিদারুল আলম আরোও বলেন, আমার নির্বাচনী এলাকায় অবস্থিত, সীতাকুণ্ড প্রেসক্লাবের গাইডওয়াল নির্মাণ কাজের যে ভিত্তিপ্রস্তর  করলাম তা ভবিষ্যতে সাংবাদিকদের জন্য মাইলফলক হয়ে থাকবে।

এমপি দিদারুল আলম বলেন, ২০ লক্ষ টাকা খরচে সীতাকুণ্ড প্রেস ক্লাবের এই গাইড ওয়াল নির্মাণ করা হবে। এছাড়া সীতাকুণ্ড প্রেস ক্লাবের সার্বিক উন্নয়নে তিনি সবসময় পাশে থাকবেন বলেও জানান।

সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে  এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, সীতাকুণ্ড সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এম হেদায়েত, সহ-সভাপতি মোঃ জহিরুল ইসলামসহ সাংবাদিক নেতৃবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মি।

নয়াবাংলা/এইচএম

শেয়ার করুন