ভাটিয়ারী এবং সলিমপুর ইউনিয়ন তাঁতীলীগের আহবায়ক কমিটি গঠন

৫ ফেব্রুয়ারি শনিবার  ফৌজদারহাট স্টেশনসহ একটি রেস্টুরেন্টের হলরুমে সন্মেলনের মাধ্যমে সীতাকুণ্ড উপজেলার ৯ নং ভাটিয়ারী ও ১০ নং সলিমপুর ইউনিয়ন তাঁতীলীগের ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

এতে ভাটিয়ারী ইউনিয়নে ইব্রাহীম তুহিন বাপ্পিকে আহবায়ক এবং মোং ইকবাল হোসেনকে সদস্য সচিব এবং সলিমপুর ইউনিয়নে  আশরাফুজ্জামান রণিকে আহবায়ক এবং মোং সাইদুল ইসলাম টিপুকে সদস্য সচিব হিসেবে ঘোষনা করা হয়।

সলিমপুর ইউনিয়ন তাঁতীলীগের আহবায়ক আশরাফুজ্জামান রণির সভাপতিত্বে এবং উপজেলা তাঁতীলীগের যুগ্ন-আহবায়ক মোফাচ্ছেল করিম মিটুর উপস্থাপনায় সন্মেলন উদ্বোধক হিসেবে উপস্হিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা তাঁতীলীগের আহবায়ক ইউসুপ আলী লিটন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা তাঁতীলীগের সদস্য সচিব গিয়াস উদ্দিন টিটু।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা তাঁতীলীগের যুগ্ন-আহবায়ক  মোং আজাদ হোসেন,মোং নাজিম উদ্দিন,পারভেজ বাবু,সদস্য জিয়া উদ্দিন,বাঁশবাড়িয়া ইউনিয়ন আহবায়ক মোং হারেস,সলিমপুর ইউনিয়ন তাঁতীলীগের আহবায়ক আশরাফুজ্জামান রণি ও সাইদুল ইসলাম টিপুসহ প্রমুখ।

উদ্ধোক উপজেলা তাঁতীলীগের আহবায়ক ইউসুপ আলী লিটন বক্তব্যে বলেন, আমাদের সংগঠনের ভাল ভাবমূর্তি রয়েছে,সলিমপুর, ভাটিয়ারী ইউনিয়ন দিয়ে কমিটি গঠন শুরু হয়ে গেছে। বাকী কমিটগুলোও কিছু দিনের মধ্যে করে ফেলব ইনশাআল্লাহ।

সংগঠনের ভাবমূর্তি রক্ষার্থে সবাইকে সচেষ্ট থাকার আহবান জানান তিনি।

প্রধানবক্তা গিয়াস উদ্দিন টিটু তার বক্তব্যে  বলেন, সংগঠনকে সুসংগঠিত করার জন্য আপনারা মাঠে নেমে পড়ুন, পাশাপাশি সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বেশি বেশি প্রচার এবং দেশ বিরোধী চক্রান্তকারীদের সন্পর্কে সবাইকে সজাগ থাকার আহবান জানান তিনি।

নয়াবাংলা/এইচএম

 

শেয়ার করুন