সাংসদ দিদারুল আলমের সঙ্গে তাঁতী লীগের মতবিনিময়সভা

তাঁতী লীগ ভাটিয়ারী ও সলিমপুর ইউনিয়ন নবগঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দগণ সীতাকুণ্ড উপজেলা তাঁতীলীগের নেতৃবৃন্দগণের উপস্হিতিতে সীতাকুণ্ডের সাংসদ আলহাজ্ব দিদারুল আলমের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় এবং সৌজন্য সাক্ষাৎ করেছে।

রবিবার সকালে এমপির বাসভবনে উক্ত অনুষ্ঠানটি অনুষ্টিত হয়।

এই সময় সাংসদ দিদারুল আলম নতুন দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে বলেন,আমার হাত ধরেই সীতাকুণ্ডে তাঁতীলীগের কার্ক্রম শুরু হয়।সুতরাং তাঁতীলীগের যে কোন প্রয়োজনে আমরা সহযোগিতা অব্যহত থাকবে।

নেতৃবৃন্দগণকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন,যারা দায়িত্ব নিয়েছেন এবং ভবিষ্যতে নিবেন,তাদের আচরনে যেন কখনো আমিত্বভাব প্রকাশ না পাই।বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধির বার্তা ঘরে ঘরে পৌঁছে দেওয়ার আহবান জানান তিনি।তিনি বলেন,সহযোগী সংগঠন হিসেবে মূলদল আওয়ামী লীগকে সহযোগিতা করা অন্যতম প্রধান কাজ।
সমাজে গ্রহণযোগ্যতা আছে এমন লোকদেরকে নেতৃত্বে আনার পরামর্শ দেন তিনি।
এই সময় আরোও উপস্হিত ছিলেন,ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোং নাজিম উদ্দিন,উপজেলা তাঁতীলীগের আহবায়ক ইউসুপ আলী লিটন,সদস্য সচিব গিয়াস উদ্দিন টিটু,যুগ্ন-আহবায়ক পারভেজ বাবু,যুগ্ন-আহবায়ক আজাদ হোসেন,সদস্য মোং জিয়া,মোং আকতার, মোং আব্দুল আজিজ,মোং ওমমান,তাঁতী লীগ ভাটিয়ারী ইউনিয়নের আহবায়ক ইব্রাহীম তুহিন বাপ্পি,সদস্য সচিব মোং ইকবাল,যুগ্ন-আহবায়ক মোং আবু তৈয়ব,যুগ্ন-আহবায়ক মোং আলাউদ্দিন,যুগ্ন-আহবায়ক মোং মাইনুদ্দিন,যুগ্ন-আহবায়ক মোং জাহাঙ্গীর খান।
সলিমপুর ইউনিয়ন তাঁতীলীগের আহবায়ক আশরাফুজ্জামান রণি,সদস্য সচিব সাইদুল ইসলাম টিপু,যুগ্ন-আহবায়ক মোং ইদ্রিস,মোং তাজউদ্দিনসহ প্রমুখ।

নয়াবাংলা/এইচএম

শেয়ার করুন