মিরসরাইয়ে মদ ও মদ তৈরির উপকরণসহ আটক ১

  1. নংিৃপোৃমিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:: মিরসরাইয়ে বিদেশি মদ ও মদ তৈরির উপকরণসহ সজল কুমার বৌদ্ধ (৪৭) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। যার আনুমানিক মূল্য সাড়ে ১৪ লাখ টাকা।

সোমবার রাত সাড়ে ১২টায় মাদকদ্রব্যসহ আসামি সজল বৌদ্ধকে জোরারগঞ্জ থানায় পুলিশের হেফাজতে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে মাদকদ্রব্য আইনে থানায় মামলা হয়েছে। গ্রেপ্তার সজল উপজেলার জোরারগঞ্জের হাজিরসাই গ্রামের মৃত কুমোদ বৌদ্ধের ছেলে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

তিনি জানান, জোরারগঞ্জের হাজিরসরাই এলাকায় বিপুল পরিমাণ মদ বিক্রির জন্য কিছু লোক অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালায় র‌্যাব। এ সময় সজল কুমার বৌদ্ধকে গ্রেপ্তার করা হয়। পরে তার সাথে থাকা একটি প্লাস্টিকের বস্তা থেকে ১৯৩ বোতল বিদেশি মদ এবং ৭০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। একইসঙ্গে ৫০০ লিটার চোলাই মদ তৈরির উপকরণও জব্দ করা হয়েছে। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য সাড়ে ১৪ লাখ টাকা।

তিনি আরও জানান, গ্রেপ্তার সজল দীর্ঘদিন ধরে চোরাচালানের মাধ্যমে আমদানিনিষিদ্ধ বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে।

জোরারগঞ্জ থানার দায়িত্বরত উপ-পরিদর্শক আবু সাঈদ জানান, র‌্যাবে ডিএডি আবুল কাশেম বাদী হয়ে জোরারগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে। পরবর্তী তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। আসামি কোটে চালান করা হয়েছে।

নয়াবাংলা/এইচএম

শেয়ার করুন