চ্যান্পিয়ন প্রিডেটরস- রানারআপ গ্লেডিয়েটরস
মাদামবিবিরহাটে জাহানাবাদ  প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট পুরস্কার বিতরন

চ্যান্পিয়ন প্রিডেটরস

জাহানাবাদ প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে।

সূর্যোদয় ক্লাবের সভাপতি মোং রফিকের উদ্বোধনের মধ্যে দিয়ে শুক্রবার সন্ধায় অনুষ্টিত ফাইনাল খেলায়  প্রিডেটরসের ১০ ওভারে ৭৪ রানের জবাবে গ্লেডিয়েটরস রান ৬১ রানে থেমে গেলে ১৩ রানের ব্যাবধানে জয়ী হয়ে প্রিডেটরস চ্যান্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

রানারআপ গ্লেডিয়েটরস

ফাইনাল খেলায় ভাল ক্রীড়া নৈপুণ্য দেখানোর জন্য সেরা ব্যাটসম্যান মোং তাহিন,সেরা বোলার মোং রানা এবং গোটা টুর্নামেন্ট জুড়ে অনবদ্য ক্রীড়া নৈপুণ্য দেখানার জন্য মোং তানভীর ম্যান অব দি ম্যাচ এবং ম্যান অব দি সিরিজ নির্বাচিত হয়।

খেলা শেষে বিশিষ্ট ব্যাংকার এবং সীতাকুণ্ড উপজেলা তাঁতীলীগের সদস্য সচিব গিয়াস উদ্দিন টিটু চ্যান্পিয়ন এবং রানারআপ দলসহ সকল খেলোয়াড়ের হাতে পুরষ্কার তুলে দেন।

সূর্যোদয় ক্লাবের সভাপতি মোং রফিকের সভাপতিত্বে এবং মোং নাজমুজ শাকিবের উপস্হাপনায় প্রধান অতিথি ছিলেন এলাকার কৃতি সন্তান ব্রাক্ষণবাড়ীয়া জেলার এডিসি (শিক্ষা ও আইসিটি) মোং শহিদুল ইসলাম রুবেল।

বিশেষ অতিথি ছিলেন,এস এল গ্রুপের ডাইরেক্টর মোং ইমরান হোসেন লিটন,চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের প্রভাষক মুজাহিদুল ইসলাম তুহিন এবং বিশিষ্ট ব্যাংকার এবং সীতাকুণ্ড উপজেলা তাঁতীলীগের সদস্য সচিব গিয়াস উদ্দিন টিটু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সূর্যোদয় ক্লাবের সভাপতি মোং রফিক। স্হানীয় জাহানাবাদ সরকারী প্রাইমারী স্কুল মাঠে ৬ টি দলের অংশগ্রহণে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

নয়াবাংলা/এইচএম

 

শেয়ার করুন