মিরসরাইয়ে সড়কের নাম ফলক ভেঙ্গে ফেলার অভিযোগ

ইকবাল হোসেন জীবন, মিরসরাই:: মিরসরাইয়ে জোরারগঞ্জ ইউনিয়নে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে নির্মিত সড়ক সংস্কার ও উন্নয়নকৃত সড়কের নাম ফলক ভেঙে ফেলার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১১ মার্চ) দিবাগত রাতে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মাখন লাল চক্রবর্তী হাইস্কুল সংযোগ সড়কের নাম ফলক ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে।

জানা যায়, দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে নির্মিত সড়কটি জনস্বার্থে উন্নয়ন ও সংস্কার করা হয়। সংস্কার কাজ শেষ হওয়াপর পর ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির পক্ষে আলহাজ্ব রেজাউল করিম মাষ্টারের উদ্বোধনের নামাঙ্কিত একটি স্মৃতি ফলক স্থাপন করা হয়। গত শুক্রবার দিবাগত রাতে দুর্বৃত্তরা নাম ফলকটি ভেঙে ফেলে। স্থানীয়রা বিষয়টি নিয়ে তীব্র নিন্দ্রা প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন।

এ বিষয়ে জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টার জানান, যারা এমন ঘৃণিত কাজের সাথে সম্পৃক্ত রয়েছে তাদেরকে আইনের আওতায় আনার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি। দোষিদের নাম ঠিকানা দিলে তাদের আইনের আওতায় আনা হবে বলে জানান।

শেয়ার করুন