মিরসরাইয়ে মোটরসাইকেল চোরচক্রের সদস্যসহ গ্রেফতার ৩

ইকবাল হোসেন জীবন,মিরসরাই::মিরসরাইয়ে মোটরসাইকেল চোরচক্রের সদস্য বদরুল আলম (৪২) প্রকাশ লিপন সহ তিন আসামিকে গ্রেফতার করেছে মিরসরাই থানা পুলিশ। বদরুল গাইবান্ধা সদরের হাসপাতাল পাড়া এলাকার মৃত সাইফুল ইসলামের পুত্র।
রবিবার (১৩ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে চুরিকৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, মিরসরাই উপজেলা চত্বর থেকে লিভো-১১০ সি,সি গাড়ি চুরি করার সময় পুলিশ এবং উপস্থিত জনতা হাতে নাতে চোরচক্রের সদস্য বদরুলকে আটক করে। পরে থানায় জিজ্ঞেসাবাদে সে চোর চক্রের সদস্য বলে স্বীকার করে। তার বাড়ি গাইবান্ধা হলেও সে সীতাকুণ্ড বাড়া বাসায় থাকতো।
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে থানায় মামলা রুজু করে সোমবার (১৪ মার্চ) সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে বলে জানান তিনি।
এদিকে একইদিন উপজেলার বদিউল্লাহ পাড়া এলাকার রফিক উজ্জামানের পুত্র শাহীন (২৭) এবং পশ্চিম মিঠানালা এলাকার মৃত শফিউল আলমের পুত্র ওসমান গনী (২৮) নামের জিআর ওয়ারেন্ট ভুক্ত আরও দুই আসামি কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন