চট্টগ্রাম
টাটা হেভি ডিউটি পিকআপ প্রদর্শনী

নিটল মটরসের আয়োজনে চট্টগ্রামে অনুষ্ঠিত হয়েছে টাটা হেভি ডিউটি পিকআপ প্রদর্শনী বুধবার (১৬ মার্চ) বিকাল ৩টায় নগরীর একটি হোটেলে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে টাটা মটরস লিমিটেডের কান্ট্রি হেড বোদ প্রকাশ মুখিয়া। বিশেষ অতিথি ছিলেন নিটল মটরসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. তানবীর শহীদ।

বিশেষ অতিথি মো. তানবীর শহীদ বলেন, মার্চ মাসে হেভি ডিউটি টাটা পিকআপ কিনলে থাকছে নেপাল ভ্রমণের সুযোগ। ক্রেতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে তিনজনকে নেপাল ভ্রমণের জন্য বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। পাশাপাশি গাড়ি কিনলে ক্রেতারা পাচ্ছেন ফ্রি রেজিস্ট্রেশন ও ইন্সুরেন্স।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম হালকা মোটরযান চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, প্রোডাক্ট প্রেসিডেন্ট হাসান মাহমুদ, চট্টগ্রামের এরিয়া প্রেসিডেন্ট মো. কাওসার আহমেদ।

এসব হেভি ডিউটি পিকআপে পাওয়ারফুল ডিজেল ইঞ্জিন ও অধিক লোডিং ক্যাপাসিটি রয়েছে। আকর্ষণীয় স্কিম ও সহজ কিস্তিতে ক্রেতারা যেকোনো মডেলের হেভি ডিউটি পিকআপ নিটল মটরসের যে কোনো বিক্রয়কেন্দ্র থেকে কিনতে পারবেন বলে জানানো হয় অনুষ্ঠানে।

শেয়ার করুন