বাস চাপায় হেফজখানার শিক্ষার্থীর মৃত্যু, চালক ও হেলপার গ্রেফতার

নগরের বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু এলাকায় বাস চাপায় হেফজখানার শিক্ষার্থী আদিব এর মৃত্যুর ঘটনায় বাসটির চালক-হেলপারকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (৩ এপ্রিল) দিবাগত রাত l চান্দগাঁও এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. বেলাল হোসেন প্রকাশ মানিক (২৩) পটিয়ার বুধপুরা বাজার এলাকার মৃত হানিফ মিয়ার ছেলে ও মো. সোহেল (২৩) আনোয়ারার দক্ষিণ ইসহাক আলী এলাকার মৃত মোশাররফ আলীর ছেলে।

র‌্যাব জানিয়েছে, মো. শাহ আজিজের ছোট ভাই মো.শাহ জালাল এবং ভাতিজা আদিব তাদের নিজ বাড়ি চন্দানাইশ থেকে নগরের হালিশহর যাওয়ার উদ্দেশ্যে নগরের নতুন ব্রিজ এলাকায় আসেন।

পরবর্তীতে তারা হালিশহর যাওয়ার জন্য বশিরুজ্জামান গোল চত্ত্বরে পুলিশ বক্সের কাছাকাছি রাস্তার ওপর সিএনজি অটোরিকশা ভাড়া নেওয়ার জন্য এলে বেপরোয়া গতিতে আসা একটি বাস চাপা দিয়ে দ্রতগতিতে পালিয়ে যায়। এতে আদিবের (৫)মাথা ও শরীর থেতলে যায় এবং তার ছোট ভাই মো. শাহ জালাল গুরুতর জখম হয়।

ঘটনাস্থলে থাকা আশপাশের লোকজন তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আদিবকে (৫) মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শনিবার (১ এপ্রিল) নিহত আদিবের চাচা মো. শাহ আজিজ বাদি হয়ে বাকলিয়া থানায় অজ্ঞাত বাস ও বাস চালককে আসামি করে মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নুরুল আবছার জানান, শিশু আদিবকে চাপা দেওয়া বাসটির চালক ও হেলপার চান্দগাঁও এলাকায় অবস্থান করার সংবাদের ভিত্তিতে রোববার (৩ এপ্রিল) রাত আটটার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। তারা দুর্ঘটনার কথা স্বীকার করেছে। তাদের বাকলিয়া থানায় হস্তান্তর করা হবে।

শেয়ার করুন