জমজমাট ব্যুফে ইফতার পেনিনসুলায়

নগরের তারকা হোটেল দ্য পেনিনসুলায় জমে উঠেছে বৈচিত্র্যময় পদের ঐতিহ্যবাহী স্বাদের ব্যুফে ইফতার ও ডিনার। লেগুনা রেস্টুরেন্টটি সাজানো হয়েছে মাহে রমজানের আবহে।
ফিউশন স্বাদের সমন্বয়ে ইফতার ও ডিনার টেবিল সাজানো হয়েছে দেশি ও আন্তর্জাতিক খাবার দিয়ে। রয়েছে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানি মাংসও। বিখ্যাত শেফের সযত্নে তৈরি শতাধিক পদের আকর্ষণীয় সব খাবার অতিথিদের দিচ্ছে নতুন অভিজ্ঞতা।

রমজান মাসজুড়ে পেনিনসুলার ইফতার আয়োজনে রয়েছে ৩ হাজার টাকায় (অল ইনক্লুসিভ) ব্যুফে ইফতার ও ডিনার। এ ব্যুফে উপভোগ করা যাবে বাই ওয়ান গেট টু ফ্রি এবং বাই ওয়ান গেট ওয়ান ফ্রি (নির্দিষ্ট কার্ডধারীদের জন্য) অফারে। এ ছাড়া ৫৯০++ টাকায় রয়েছে বিভিন্ন ধরনের সুস্বাদু ইফতার আইটেমে সাজানো টেকওয়ে ইফতার বক্স। পেনিনসুলার সব ধরনের ইফতার হোম ডেলিভারি এবং পাঠাও ফুড, ফুডপান্ডা, হাংরিনাকি অনলাইন পরিষেবার মাধ্যমে ঘরে বসে উপভোগ করতে পারবেন নগরবাসী।

রাখা হয়েছে রমজান ইফতার প্ল্যাটার এবং ৩৬ ঘণ্টা আগে অর্ডার সাপেক্ষে বিশেষ অ্যারাবিয়ান ইফতার প্ল্যাটার। এ প্ল্যাটার একসঙ্গে ৫-১০ জন উপভোগ করতে পারবেন। এ ছাড়া ৯৯০++ টাকায় রয়েছে সেহেরি।

পেনিনসুলার সহকারী ব্যবস্থাপক সঞ্জয় ভৌমিক জানান, পেনিনসুলা স্বাস্থ্যসম্মত উপায়ে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেফের তত্ত্বাবধানে সর্বোচ্চ আন্তরিকতায় প্রতিটি খাবার তৈরি করে। আবাসিক ও অনাবাসিক সব ধরনের গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে আমরা সচেষ্ট। ইতিমধ্যে আমাদের ব্যুফে ইফতার, ডিনার, সেহেরি সাড়া ফেলেছে।

শেয়ার করুন