সীতাকুণ্ডে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে ইফতার মাহফিল

বক্তব্য রাখছেন সাংসদ আলহাজ্ব দিদারুল আলম

হাকিম মোল্লা : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ডাকে সাড়া দিয়ে নিজের জীবনের মায়া ত্যাগ করে যারা এই দেশকে স্বাধীন করেছেন সেই বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে কোন বিভেদ থাকতে পারে না বলে দাবি জানিয়েছেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের এমপি আলহাজ্ব দিদারুল আলম।

রোববার (১৭ এপ্রিল) বিকাল ৫ টায় সীতাকুণ্ড বীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলে সাংসদ আলহাজ্ব দিদারুল আলমের নিজ উদ্যোগে অনুষ্ঠিত বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে মাহে রমজানের ইফতার মাহফিলে তিনি এই দাবি জানান।

বক্তব্য রাখছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মো: শাহাদাত হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব দিদারুল আলম এমপি বলেন, মুক্তিযোদ্ধার তালিকায় থাকা না থাকা সকল বীর মুক্তিযোদ্ধাকে ভাতার আওতায় আনা হবে। প্রয়োজনে আমি ব্যক্তিগতভাবে আপনাদের পাশে থাকবো। আপনারা সরকারী গেজেটের বাইরে এমন কোন সড়ক থাকলে আমাকে বলবেন সেই সড়ক বীর মুক্তিযোদ্ধাদের নামে নির্মাণ করা হবে। আপনাদের পরিবারের কোন সদস্যকে যদি আমার মোস্তফা হাকিম ডিগ্রী কলেজ ও তাহের মনজুর কলেজে ভর্তি করাতে চান  আমি তার ফ্রি করে দেব।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মো: শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা নুরুল মোস্তফা খাজার সঞ্চালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সীতাকুণ্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন সিদ্দীকী, সাবেক চেয়ারম্যান মহসিন জাহাঙ্গীর, আবুল কালাম চেয়ারম্যান।

আলোচনায় অংশ গ্রহণ করেন সহকারি কমান্ডার আমিরুজ্জামান, সহকারি কমান্ডার আবুল কালাম মাষ্টার, মো ফেরদৌস, ক্যাপ্টেন অবঃ গোবিন্দ লাল সুত্র ধর, সীতাকুণ্ড ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দীন প্রমুখ।

শেয়ার করুন