সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম’র দোয়া ও ইফতার মাহফিল ২০২২ সম্পন্ন

সীতাকুণ্ড সমিতি – চট্টগ্রাম’র ইফতার পূর্বক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন চট্টগ্রাম -৪ ( সীতাকুণ্ড, পাহাড়তলী ও আকবরশাহ) থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দিদারুল আলম। ছবি- এস.এম  ফোরকান আবু।

হাকিম মোল্লা : পবিত্র মাহে রমজান উপলক্ষে সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম-এর বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল ২৩ এপ্রিল (শনিবার) নগরীর জামালখানস্থ সিনিয়র ক্লাবে অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে সমিতির সাধারণ, আজীবন ও পৃষ্ঠপোষক সদস্য ছাড়াও জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সরকারী কর্মকর্তাসহ সীতাকুণ্ডে সর্বস্থরের মানুষের অংশগ্রহণে ছিল। বিভিন্ন জায়গায় বসবাসরত সীতাকুণ্ডের অধিবাসীরা ও শহরের বিভিন্ন জায়গায় বসবাসরত সীতাকুণ্ড বাসীরা।

ইফতার মাহফিলে ইফতার এর সাথে ছিল চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানী খাবার। বিকেলে ইফতারের আগমুহূের্তে খতমে কোরআনের পর শুরু হয় পবিত্র রমজানের উপর আলোচনা সভা।

সমিতির সভাপতি লায়ন আকবর আলী খোকন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাসির উদ্দীন মানিকের পরিচালনায় আলোচনায় অংশ নেন চট্টগ্রাম – ৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম, সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুন, উপজেলা নির্বাহী অফিসার শাহাদাত হোসেন, জেলা পরিষদের সাবেক সদস্য আ.ম.ম দিলসাদ, ফেনী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড.মো. ফসিউল আলম, বিজয় স্মরণী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর, স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা’র প্রধান নির্বাহী মোঃ আরিফুর রহমান, সমিতির সাবেক সভাপতি রোটারিয়ান এনামুল আজিজ চৌধুরী, লায়ন মোঃ গিয়াস উদ্দিন, বিশিষ্ট শিল্পপতি মাষ্টার আবুল কাসেম,বিএনপি নেতা আবু তাহের বিএসসি, বাড়বকুণ্ড ইউ পি চেয়ারম্যান সাদাকাত উল্লাহ মিয়াজিসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

বক্তারা পবিত্র রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে গরীব-মেহনতি মানুষের পাশে দাঁড়ানোর জন্য সীতাকুণ্ড সমিতি ও সীতাকুণ্ডবাসীর প্রতি আহবান জানান ।

শেয়ার করুন