“তুমি হাসলেই হাসবে বাংলাদেশ”

সীতাকুণ্ড উপজেলার ছোট দারোগার হাট এর পূর্ব পাশে পাহাড়ের পাদদেশে আদর্শ গ্রামে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের উপহার বিতরন করেছে এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ বাংলাদেশ।

“তুমি হাসলেই হাসবে বাংলাদেশ” এই শ্লোগান কে বুকে ধরন করে এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ (০২০৪) বাংলাদেশ এর উদ্যোগে সীতাকুণ্ড উপজেলার ছোট দারোগার হাট এর পূর্ব পাশে পাহাড়ের পাদদেশে আদর্শ গ্রামে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের উপহার বিতরন (সাইলেন্ট স্মাইল ২০২২) অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আদর্শ গ্রাম এর সর্দার, বীর মুক্তিযোদ্ধা জনাব জামাল উদ্দীন এবং এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ বাংলাদেশ এর পক্ষে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড পৌর সভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলে এলাহি পায়েল, বিশিষ্ট স্বেচ্ছাসেবক ও রক্তযোদ্ধা আকতার হোসাইন এলিট, আব্দুর রহিম সুমন, জয়নাল আবেদীন, রফিকুল ইসলাম, মহিউদ্দিন, আব্দুল হাই (আরজু)

এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ বাংলাদেশ চট্টগ্রাম সীতাকুণ্ডের ফজলে এলাহী পায়েল বলেন কর্মসূচি বাস্তবায়নে যে সকল বন্ধুরা শারীরিক, আর্থিক ও মানসিক ভাবে সহযোগিতা করেছে সবার প্রতি ০২০৪ চট্টগ্রাম সীতাকুণ্ডের পক্ষ থেকে কৃতজ্ঞতা, আমরা চেষ্টা করেছি  উপহারগুলো সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে পৌঁছে দিতে। সামনের বছর আরও বড় পরিসরে আয়োজন করতে পারবো বলে আশা করছি। এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ বাংলাদেশ (০২০৪) এর বন্ধন অটুট থাকুক আজীবন।

শেয়ার করুন