মিরসরাইয়ে অগ্নিকান্ডে পুড়ে গেল ৬ দোকান

মিরসরাই প্রতিনিধি::মিরসরাই উপজেলার বড়তাকিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার (০৯ মে) দিবাগত রাত ১২টায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে নগদ টাকাসহ প্রায় ১ কোটি ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করছেন ক্ষতিগ্রস্থরা।

ক্ষতিগ্রস্থ দোকানীরা হলেন, মুদিদোকানী ছগির হোসেন, সাহাব উদ্দিন, ফিরোজ হোসেন, আনোয়ার হোসেন, চায়ের দোকানী আবুল বশর, কাচাঁ বাজার দোকানী মো. হাকিম।

ক্ষতিগ্রস্থ মুদিদোকানীর মালিক ছগির হোসেন বলেন, আমার দোকান বন্ধ করে বাড়ীতে চলে যাই। রাত প্রায় ১২ টা ১৫ মিনিটের ৪০ মিনিটরে সময় আগুন লাগার খবর পেয়ে দ্রæতে ছুটে যাই। সর্ব প্রথম চায়ের দোকানী আবুল বশরের দোকান থেকে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো দোকানে ছড়িয়ে পড়ে। একে একে ৬টি দোকান পড়ে ছাই হয়ে গেছে। নগদ টাকা, ঔষধ, কাপড়, আটা, চাউল, ময়দাসহ প্রয়োজনীয় সব কাগজপত্র পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মিরসরাই স্টেশনের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, আগুন লাগার খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে ছুটে যাই। আমাদের ২ টি ইউনিট প্রায় আমরা ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। সময় মতো পৌঁছাতে না পারলে অন্য দোকানগুলো রক্ষা করা সম্ভব হতো না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত ঘটে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করা হবে।

শেয়ার করুন