সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা

বাসুদেব বিশ্বাস, বান্দরবান: জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউট এর আয়োজনে বান্দরবানে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম প্রকল্প (৫ম পর্যায়) আওতায় ৩দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা চলমান রয়েছে।
প্রশিক্ষণ কর্মশালার ২য় দিনে শুক্রবার (১৩ মে) সকালে বান্দরবান প্রেসক্লাবের হল রুমে উপস্থিত ছিলেন জাতীয় গণমাধ্যম ইনস্ট্রিটিউট এর পরিচালক (প্রশিক্ষণ প্রকৌশল) ও সহকারি প্রকল্প পরিচালক মোঃ নজরুল ইসলাম, উপ-পরিচালক (প্রশাসন) মোঃ সোহেল রানা, সহকারী পরিচালক (বেতার প্রকৌ. প্রশি) মোঃ নাফিস আহম্মেদ, জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউট এর উপ-পরিচালক (চলচ্চিত্র) মো.সোহেল পারভেজ, জনসংযোগ কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
প্রশিক্ষণের ২য় দিনে শিশু ও নারীর উন্নয়ন, শিশু ও নারীর স্বাস্থ্য এবং বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন প্রশিক্ষকেরা আর ৩টি গ্রæপে বিভক্ত করে দেয়া হয় গ্রæপ ওয়ার্কিং ও ফিল্ড ভিজিটের মাধ্যমে তথ্য সংগ্রহের কাজ।
৩দিন ব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় বান্দরবানের ২৩জন সাংবাদিক অংশগ্রহণ করছে আর আগামী ১৪ মে এই প্রশিক্ষণ কর্মশালার শেষ হবে।

শেয়ার করুন