সীতাকুণ্ডে ১৭ কিশোর-কিশোরী ক্লাবের যোগাযোগ বিষয়ক ওয়িয়েন্টেশন

হাকিম মোল্লা: ইপসার কৈশোর কর্মসূচির আওতায় ১৭ টি কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের নিয়ে এ্যাডভোকেসি ও যোগাযোগ বিষয়ক ওরিয়েন্টেশন প্রোগ্রাম পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ও ইপসা’র উদ্যোগে অনুষ্ঠিত হয়।

বুধবার সকাল ১০টায় সীতাকুণ্ড কলেজ রোডস্থ বীর মুক্তিযোদ্ধা ডা: এখলাস উদ্দিন মিলনায়তনে ওরিয়েন্টশন সভার আয়োজন করা হয়।

ইপসা কিশোর কর্মসূচির সিনিয়র প্রোগ্রাম অফিসার শিউলী রানী দেবীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইপসা’র সীতাকুণ্ড এরিয়ার ম্যানেজার মোঃ তোফায়েল হোসেন।

এতে আরোও উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড শাখা ব্যবস্থাপক মোঃ ফখরুল ইসলাম, কৃষি কর্মকর্তা মিহির মজুমদার, এডমিন এন্ড একাউন্ট হোসাইন ভূঁইয়া, ইকোট্যুরিজম প্রজেক্টেও বিসনেস ডেভেলপমেন্ট অফিসার হাকিম মোল্লা ।

প্রধান অতিথি বলেন, কিশোর-কিশোরী ক্লাব নেতৃত্ব দেয়ার জন্য শিক্ষার্থীদের প্রস্তুত করে। এই ক্লাবের শিক্ষার্থীদেও লেখাপড়া করে ভাল মানুষ হতে হবে, সঠিক শিক্ষা গ্রহণ করতে হবে। শিক্ষার্থীদের আলোকিত মানুষ হতে হবে। নারীরা শিক্ষিত হলে দেশ ও জাতি সামনে এগিয়ে যাবে। মায়েরা শিক্ষিত হলে জাতি শিক্ষিত হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী শিক্ষার ওপর জোড় দিয়েছেন। নারীরা সমানতালে এগিয়ে যাচ্ছে। রাষ্ট্র পরিচালনা, রাজনীতি, চাকরি, প্রশাসন, আইন-শৃঙ্খলাসহ সকল ক্ষেত্রে এদেশের নারীদের পদচারনা আজ দৃশ্যমান।

শেয়ার করুন