বান্দরবানে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

বাসুদেব বিশ্বাস,বান্দরবান :বান্দরবানে সড়ক দুর্ঘটনায় সোহেল চৌধুরী নামে এক যুবক নিহত হয়েছেন। রোববার (৭ আগস্ট) দুপুর ১২টার দিকে বান্দরবান-কেরানীহাট সড়কের টিটিসি সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল চৌধুরী বান্দরবান জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রহিম চৌধুরীর ছেলে।স্থানীয় সূত্রে জানা যায়, সুয়ালক রুপালী ঝর্ণা এলাকার নিজ বাগান থেকে বান্দরবান সদরের দিকে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন সোহেল। বান্দরবান-কেরানীহাট সড়কের টিটিসি সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তিনি গুরুতর আহত হন। উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে সেখানে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দা শামশু জানান, তিনি প্রজেক্টে মাছের খাবার দিচ্ছিলেন। হঠাৎ বিকট শব্দ শুনে রাস্তায় এসে দেখেন রক্তাক্ত অবস্থায় সোহেল চৌধুরী পড়ে আছেন। টিটিসির কিছু ছাত্র ও স্থানীয়রা তাকে ঘিরে আছেন। কিছু দূরে তার মোটরসাইকেলটি পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি রেইচা সেনাবাহিনী চেকপোস্টে আছে। তারা থানায় হস্তান্তর করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন