‘রাজাকার, আলবদর, আলশামস এখনোও রয়েগেছে’

প্রধান অতিথির বক্তব্য রাখছেন, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শাহাদাত হোসেন

হাকিম মোল্লা : সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শাহাদাত হোসেন বলেছেন, ১৫ আগস্টের পরে আমাদের এই ভুখন্ড যারা চায়নি, যারা চেয়েছিলো পাকিস্তানই থাকুক তাদেরকেই বিভিন্ন দেশের দুতাবাসে বাংলাদেশী হাইকমিশনার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে । তাদেরকে পুরস্কৃত করা হয়েছে। এটাই আমাদের দুঃখ। রাজাকার, আলবদর, আলশামস এখনোও রয়ে গেছে এই দেশের ভুখণ্ডে।

১৫ আগস্ট ( সোমবার) বিকেলে সীতাকুণ্ড প্রেসক্লাব মিলনায়তনে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড মডেল থানার ওসি তদন্ত সুমন বনিক, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি এম.হেদায়েত, সাবেক সভাপতি এম সেকান্দর হোসাইন, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাধারন সম্পাদক লিটন কুমার চৌধুরী।

সীতাকুণ্ড প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নাসির উদ্দীন অনিক এর সঞ্চালনায় জাতীয় শোক দিবসের উপর বক্তব্য প্রদান করেন, সীতাকুণ্ড প্রেসক্লাবের অর্থ সম্পাদক সবুজ শর্মা শাকিল, দপ্তর সম্পাদক আবুল খায়ের, সদস্য তালুকদার নির্দেশ বড়ুয়া, জহেদ আনোয়ার চৌধুরী, হাকিম মোল্লা, শেখ সাইফুল ইসলাম রুবেল, ইকবাল হোসেন রুবেল।

সীতাকুণ্ড আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সহ নিহত সকল শহীদদের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সীতাকুণ্ড কামিল এম এ মাদ্রাসার আরবি বিভাগের সহকারী অধ্যাপক ও
সীতাকুণ্ড কামিল এম এ মাদ্রাসা জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ আনোয়ার হোসাইন।

সকালে সীতাকুণ্ড কেন্দ্রিয় শহীদ মিনারে সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতির নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

শেয়ার করুন