সীতাকুণ্ডে দিন দুপুরে শিপ ব্রেকিং ইয়ার্ড দখল

সোনাইছড়ী ইউনিয়নের বার আউলিয়া বক্তারপাড়া সমুদ্র উপকূলে মোঃ ফরিদুল আলমের মালিকানাধীন আলী ষ্টীল শিপ ব্রেকিং ইয়ার্ডর্টি দখল করছে সন্ত্রাসীরা

সীতাকুণ্ড ( চট্রগ্রাম) প্রতিনিধি : সীতাকুণ্ডে দিন- দুপুরে একটি শিপ ব্রেকিং ইয়ার্ড দখল করে ফেলেছে সন্ত্রাসীরা।

সোনাইছড়ী ইউনিয়নের বার আউলিয়া বক্তারপাড়া সমুদ্র উপকূলে মোঃ ফরিদুল আলমের মালিকানাধীন আলী ষ্টীল শিপ ব্রেকিং ইয়ার্ডটি দখল করছে সন্ত্রাসীরা।

সীতাকুণ্ড থানায় অভিযোগ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার আনুমানিক সকাল ৯ টায় উপজেলার সোনাইছড়ী ইউনিয়নের বার আউলিয়া বক্তারপাড়া সমুদ্র উপকূলে মোঃ ফরিদুল আলমের মালিকানাধীন আলী ষ্টীল শিপ ব্রেকিং ইয়ার্ডর্টি পাশ্ববর্তী এম, এ, শিপ ব্রেকিং ইয়ার্ডের মালিক মোঃ মাহবুবুল আলম ও তার ভাই আনোয়ার আলম দেশীয় অস্ত্র – শস্ত্রে সজ্জিত হয়ে ইয়ার্ডের নিজস্ব নিরাপত্তা প্রহরী ও শ্রমিকদের উপর হামলা চালায়।  এসময় নিরাপত্তা প্রহরী ও শ্রমিকদের বেধরক মারধর করে মালামালসহ শিপ ইয়ার্ডটি দখল করে ফেলে।

সোনাইছড়ী ইউনিয়নের বার আউলিয়া বক্তারপাড়া সমুদ্র উপকূলে মোঃ ফরিদুল আলমের মালিকানাধীন আলী ষ্টীল শিপ ব্রেকিং ইয়ার্ডটি দখলের পর টিনের বেড়া দিয়ে ঘেরাও করা হয়।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ বলেন, বার আউলিয়া এলাকার সমুদ্র উপকূলে পাশ্ববর্তী এম,এ,শিপ ব্রেকিং ইয়ার্ডের মালিকেরা আলী ষ্টীল শিপ ব্রেকিং ইয়ার্ড দখল করেছে এ রকম একটি অভিযোগ পেয়েছি। অভিযোগ পেয়ে আমি ঘটনাস্হলে পুলিশ ফোর্স পাটিয়েছি। ঘটনার সত্যতা পেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা নেয়া হবে।

শেয়ার করুন