বারৈয়ারঢালা ইউনিয়ন আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

শোকসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন আলহাজ্ব দিদারুল আলম এমপি।

হাকিম মোল্লা : সীতাকুণ্ডের ২নং বারৈয়াল ইউনিয়ন আওয়ামী লীগের জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ আগস্ট (রোববার) বিকালে সীতাকুণ্ড ছোট দারোগারহাট বাজারে আয়োজিত শোক সভায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সদস, শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটি ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি।

২নং বারৈয়াল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস.এম.আল মামুন, সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, ২নং বারৈয়াল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মোঃ রেহান উদ্দীন রেহান।

২নং বারৈয়াঢাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ সাইদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আ.ম.ম দিলসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদ মিয়া,
সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ ফেরদৌস আলম মিয়াজী, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক রতন কুমার মিত্র, সদস্য বেলাল হোসেন। সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি মো : শিহাব উদ্দীন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ছাত্রনেতা সাইফুল, সাইফুল ইসলাম, তারেক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মামুন, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিদারুল আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নুর মোস্তফা, সাধারণ সম্পাদক ইসমাইল সিরাজী প্রমুখ।

শেয়ার করুন