সীতাকুণ্ডে বাঁধ অপসারণে ইউএনও’র অভিযান

বাঁধ অপসারণে অভিযান পরিচালনা করছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শাহাদাত হোসেন।

কাদায় পূর্ণ খানাখন্দ দীর্ঘ পথ হেটে অবৈধভাবে দেওয়া বাঁধ অপসারণ করেছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শাহাদাত হোসেন।

তিনি সোমবার (২১ নভেম্বর) দিনব্যাপী উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নে সরেজমিনে গিয়ে বোয়ালিয়া খালের বিভিন্ন জায়গার উপর নির্মিত অবৈধ বাঁধ ভেঙে দেন।

এর আগে বাঁশবাড়িয়া ইউনিয়নের বোয়ালিয়া খালে কে বা কারা বাঁধ দেওয়াতে এই মৌসুমে সবজি চাষিরা চাষবাদের জমিতে পানি পাচ্ছে না এমন খবরের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন।
গত কয়েকদিনে বাঁধ দেওয়ার ফলে কৃষকের লাগানো সবজি জমিনে পানির হাহাকার সৃষ্টি হয়। কৃষকরা ব্যাপক ক্ষয়ক্ষতির সম্মুখিন হচ্ছিল।

বাঁধ অপসারণে ইউএনও’র অভিযানে সহযোগিতা করছেন বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শাহাদাত হোসেন জানান, সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ইউনিয়নের বোয়ালিয়া খালে কে বা কারা বাঁধ দেওয়াতে এই মৌসুমে সবজি চাষিরা চাষবাদের জমিতে পানি পাচ্ছে না- খবরের ভিত্তিতে বোয়ালিয়া খালের বিভিন্ন জায়গা হতে বাঁধ অপসারণ করা হয়েছে। নিজের হাতে বাঁধ অপসারণের জন্য উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ হাবিবুল্লাহ, বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর, ইউনিটেক্সের রিচালক ফারহান, বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের মেম্বারদের ধন্যবাদ জানান।

শেয়ার করুন