সীতাকুণ্ডে সিকিউর সিটিতে লোটো’র শো-রুম উদ্বোধন

সীতাকুণ্ডের সর্ববৃহৎ শীতাতাপ নিয়ন্ত্রিত শপিং কমপ্লেক্স সিকিউরসিটিতে উদ্বোধন হলো লোটোর শো রুম।

বুধবার সকালে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় সিকিউরসিটিতে লোটোর শো-রুম উদ্বোধন করা হয়। উদ্বোধন উপলক্ষে সিকিউরসিটির নিচতলায় অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। সিকিউরসিটি সাজানো হয় বর্ণিল সাজে। উদ্বোধনের শুরুতে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোঃ আনোয়ার হোসেন ।

পরে সকাল ১১টায় বর্ণাঢ্য আয়োজনে ফিটা কেটে এ শো রুমের উদ্বোধন করেন, সীতাকুণ্ড প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জহিরুল ইসলাম, সিকিউর সিটি প্রপার্টি লি: এর ভাইস চেয়ারম্যান মোঃ আকতার হোসেন মামুন, সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সভাপতি রেজাউল করিম বাহার, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম ওয়াহিদী, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক সীতাকুণ্ড শাখা ব্যবস্থাপক ইঞ্জিনিয়ার কাজী মো: আসিফ আমান, সীতাকুণ্ড পৌরসভার কাউন্সিলর মোঃ ফজলেহ এলাহী পায়েল, লোটোর শো-রুমের সত্বাধিকারী মোঃ মোশাররফ হোসেন, সিকিউর সিটি প্রপার্টি লি: এর সেলস এন্ড মার্কেটিং ম্যানেজার মো: আবুল হোসেন, লোটোর এরিয়া সেলস ম্যানেজার মোঃ হাসান প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে লোটোর শো-রুমের সত্বাধিকারী মোঃ মোশাররফ হোসেন, বলেন, সীতাকুণ্ডের সর্ববৃহৎ শীতাতাপ নিয়ন্ত্রিত শপিং কমপ্লেক্স সিকিউরসিটিতে এবার কেনাকাটায় বিশেষ ও ধামাকা অফার রাখা হয়েছে লোটোর শো-রুমে। আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সব ধরনের কালেকশন রযেছে এই লোটোতে।

শেয়ার করুন