এমএফজেএফ এর আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বক্তব্য রাখছেন মুরাদপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো: রেজাউল করিম বাহার

সীতাকুণ্ডের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন, মহাত্মা গান্ধি সম্মাননা পদকপ্রাপ্ত মহসিন ফাতেমা সিদ্দিকী যুবকল্যাণ ফাউন্ডেশন–এমএফজেএফ এর উদ্যোগে বৃহস্পতিবার (২০ এপ্রিল) সীতাকুণ্ডের এতিম ও মাদ্রাসাশিক্ষার্থীদের নিয়ে এক আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। মরহুমা ফাতেমা সিদ্দিকীর প্রথম মৃত্যুবার্ষিকী ও মরহুম মহসিন সিদ্দিকীর ইছালে সওয়াবের জন্যে এ কর্মসূচি গ্রহণ করা হয়।

সীতাকুণ্ডের দক্ষিণ রহমতনগরের সিদ্দিকীবাড়িতে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধানঅ অতিথি ছিলেন এমএফজেএফ এর প্রতিষ্ঠাতা প্রধান উপদেষ্টা আহমদ আরমান সিদ্দিকী।সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ মহিন উদ্দিনের সঞ্চালনায় ইফতারপূর্ব আলোচনায় বিশেষ অতিথি হিসেবে অংশ নেন মুরাদপুর ইউনিয়ন চেয়ারম্যান এস এম রেজাউল করিম বাহার, চাটগাঁর বাণী’র প্রধান সম্পাদক রোটারিয়ান মোহাম্মদ ইউসুফ, সীতাকুণ্ড হেলথ্ এন্ড এডুকেশন ট্রাস্ট এর নির্বাহী পরিচালক লায়ন মোহাম্মদ গিয়াস উদ্দিন, লায়ন মোহাম্মদ ইউসুফ শাহ, এমএফজেএফ উপদেষ্টা মাস্টার মোবারক আলী, স্থানীয় ইউপি মেম্বার জহিরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক খোরশেদ আলম, বীমাবিদ মামুনুর রশিদ,গার্ডিয়ান লাইফ ইন্স্যেরেন্স লিমিটেড এর চট্টগ্রাম অঞ্চলের ভাইসপ্রেসিডেন্ট ও আরবিডিএম নুরুল আবসারসহ বিপুলসংখ্যক মাদ্রাসাশিক্ষার্থী, এতিমশিশু, এমএফজেএফ এর উপদেষ্টা, সদস্যবৃন্দ ও এলাকার বিভিন্ন স্তরের গণমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। মুনাজাত ও দোয়া পরিচালনা করেন প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড মসজিদের খতিব মওলানা জামাল উল্লাহ

শেয়ার করুন