শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার বিকল্প নেই,একাডেমি ভবন উদ্বোধনে : এমপি দিদারুল আলম

সীতাকুণ্ড সৈয়দপুর ও শিবপুর অবস্থিত হামিদউল্লাহ হাট উচ্চ বিদ্যালয়ে নতুন একাডেমি ভবন উদ্বোধন করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি।

ভবন উদ্বোধন সময় সীতাকুণ্ড, আকবরশাহ পাহাড়তলি আংশিক চট্টগ্রাম -৪ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম বলেন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের সকল জনগণকে শিক্ষায় শিক্ষিত করার জন্য কাজ করে যাচ্ছেন, বাংলাদেশের শিক্ষার প্রসারের লক্ষ্যে আওয়ামিলীগ সরকার কাজ করে যাচ্ছেন।

তরুণ প্রজন্মকে শিক্ষায় শিক্ষিত গড়ে তুলতে হবে,স্মার্ট বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানুয়ারীর প্রথম দিন থেকে ছাত্র /ছাত্রী হাতে নতুন বই তুলে দিচ্ছেন। সামনে নির্বাচন, সেই নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে নমিনেশন দিবে। স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন, ইনশাআল্লাহ।

হামিদ উল্লা হাট উচ্চ বিদ্যালয়ের সভাপতি তাহের বি.এস.সি সভাপতিত্বে, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রবীন কুমার নাতের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ শাহাদত হেসেন, সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাঁকের ভূইয়া,মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম বাহার,সীতাকুণ্ড হাই স্কুলের প্রবীন শিক্ষক নজির আহমেদ স্যার, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন চৌধুরী,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রহুল আমিন, মোফাখ্খারুল আলম চৌধুরী,শাহজালাল, শফিউল আলম, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন, আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ

শেয়ার করুন