সীতাকুণ্ডে ডিসি পার্ক পরিদর্শন করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল

ডিসি পার্ক পরিদর্শনে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া।

চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকায় অবস্থিত ডিসি পার্ক পরিদর্শনে মুগ্ধ প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে তিনি ডিসি পার্কে এসে সাগর উপকূলীয় মনোরম পরিবেশে উদ্ধারকৃত খাস জায়গায় সুবিশাল একটি মনোমুগ্ধকর বিনোদনমূলক পার্ক তৈরি করায় জেলা প্রশাসকের উদ্যোগের প্রশংসা করেন। ডিসি পার্ক পরিদর্শন শেষে তিনি সেখানে একটি বৃক্ষরোপণ করেন।

পরিদর্শনের সময় সুবিশাল সরকারি খাস জায়গা উদ্ধার করে জনসাধারণের জন্য একটি বিনোদন পার্ক গড়ে তোলায় চট্টগ্রামের ডিসিকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া। এ ধরনের অনন্য উদ্যোগ নিতে সব জেলার ডিসিদের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান, বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সিনিয়র সচিব) শেখ ইউসুফ হারুন, বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব মোহাম্মদ হাবিবুর রহমান, নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মোস্তফা কামাল, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মোকাম্মেল হোসেন, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ তোফায়েল ইসলাম, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম রফিকুল ইসলাম, সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালাউদ্দিন।

শেয়ার করুন