ব্যবসায়ী মাহবুবুল আলম এফবিসিসিআই এর সভাপতি নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠান

ব্যবসায়ী মাহবুবুল আলমকে এফবিসিসিআই এর সভাপতি নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়। ছবি – আব্দুল হান্নান

বাংলাদেশে দ্রব্যমূল্যের দাম বাড়লে প্রধানমন্ত্রীর হৃদয়ে রক্তক্ষরণ হয়, কারণ এ দেশের মানুষের জন্য তিনি চিন্তা করেন বলে মন্তব্য করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

বৃহস্পতিবার রাতে নগরীর আইসিসি হলে খাতুনগঞ্জ ট্রেড এন্ড ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের আয়োজিত বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবুল আলমকে এফবিসিসিআই এর সভাপতি নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এ কথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, ব্যবসায়ীদের সিন্ডিকেট কোথায় সেটা সরকারের চেয়ে বেশি ব্যবসায়ীরাই খুঁজে বের করতে পারবেন। দ্রব্যমূল্যের দাম কখনো কোন সরকার বাড়ায় না। সেটা বিভিন্ন দূর্যোগমূলক পরিস্থিতির কারণে বাড়ে। আর সে-ই সুযোগে আপনাদের মতোই ব্যবসায়ীরা সংকট তৈরি করে সিন্ডিকেডের মাধ্যমে দাম দ্বিগুণ করে দেয়।

খাতুনগঞ্জ ট্রেড এন্ড ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের উদ্দেগ্যে সংবর্ধনা ও সম্মাননা কমিটির আহ্বায়ক সৈয়দ ছগীর আহমদ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রেজাউল করিম চৌধুরী, সংবর্ধিত অতিথি এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম, এসোসিয়েশনের সভাপতি আবুল বশর চৌধুরী সহ আগত বিশিষ্ট ব্যবসায়ীরা। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

শেয়ার করুন