ওমানে মৃত্যুবরনকারী ফুল মিয়ার পরিবারের পাশে দাঁড়ায় ইপসা সেনেরহাট শাখা

সন্দ্বীপ সেনের হাট শাখার শাখা ব্যবস্থাপক জিয়াউল হক জিয়া প্রবাসী ফুল মিয়ার মৃত্যুর সংবাদ শুনে তার পরিবারের সদস্যদের হাতে মৃত্যুর দাবী টাকা তুলে দিচ্ছেন।

নির্মাণ শ্রমিক হিসেবে সুদুর ওমানে পারি জমান ফুল মিয়া।  বিদেশে যাওয়ার সময় ইপসা সেনের হাট শাখা থেকে আর্থিক জাগরন সেবা গ্রহণ করেছিলেন এই ওমান প্রবাসী। যার একমাত্র উপার্জনে সংসার চলে সেই ফুল মিয়া নির্মান কাজ করার সময় দুর্ঘটনার শিকার হয়ে মারা যান।

মাত্র ৩৭ বছর বয়সে ফুল মিয়ার মৃত্যুতে স্ত্রীর নাম আলেয়া বেগম শামু  জীবনে অন্ধকার নেমে আসে। এক মেয়ে এক ছেলে ও স্ত্রী রেখে ফুল মিয়া মারা গেলে এ অবস্থায় ইপসা তাদের পাশে দাঁড়ায়।

বাউরিয়া ইউনিয়নের নুরুচ্ছোফার ছেলে ফুল মিয়া সংসারে ১ স্ত্রি, এক ছেলে এক মেয়ে রেখে মৃত্যুবরন করেন।

সন্দ্বীপ সেনের হাট শাখার শাখা ব্যবস্থাপক জিয়াউল হক জিয়া জানান, প্রবাসী ফুল মিয়ার মৃত্যুর সংবাদ শুনে তার পরিবারের সদস্যদের হাতে মৃত্যুর দাবী টাকা তুলে দেই। দাফন-কাফন খরচর বাবদ ৫ হাজার টাকা প্রদান করা হয়। তার লোনের টাকা আর পরিশোধ করতে হয়নি। কার সঞ্চয়ের টাকা তাৎক্ষনিক ফেরত দেওয়া হয়।

৩ জানুয়ারি ২০২৪ সালে দিবাগত রাতে ওমানে মৃত্যুবরন করেন। কার পরের দিন তার মৃত্যু দাবী টাকা তার কন্যা আফরিনা সুলতানার হাতে তুলে দেওয়া হয়।

অষ্টম শ্রেণির ছাত্রী আফরিনা সুলতানা জানান বাবার মৃত্যর খবর পেয়ে সেনেরহাট শাখার শাখা ব্যবস্থাপক আমাদের বাড়িতে এসে মৃত্যু দাবী টাকা দিয়ে যান।

শেয়ার করুন