দক্ষিণ খাদেম পাড়া স্বাধীনতা দিবস সুপার কাপ মিনিবার ফুটবল টুর্নামেন্টে বয়েজ ক্লাব চ্যাম্পিয়ন

সীতাকুণ্ডের মাদামবিবিরহাট দক্ষিণ খাদেম পাড়া স্বাধীনতা দিবস সুপার কাপ মিনিবার ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। কংকনের দেয়া একমাত্র গেলে মাদাম বিবির হাট বয়েজ ক্লাব ১-০ গোলে সীতাকুণ্ড সোল্ডার ক্লাবকে হারিয়ে চ্যান্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে প্রধান অতিথি ভাটিয়ারী ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন ও অতিথিবৃন্দ চ্যান্পিয়ন – রানারআপ দলসহ সকল খেলোয়াড়দের হাতে পুরষ্কার তুলে দেন।টুর্নামেন্টে সীতাকুণ্ড সোলডার ক্লাবের বিজয় সেরা খেলোয়াড়, ফাইনালে বয়েজ ক্লাবের কংকর ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয়। টুর্নামেন্ট আয়োজক কমিটির সভাপতি মোং রাসেলের সভাপতিত্বে এবং সঞ্চালনায় প্রধান মেহমান ছিলেন আাঁখি ইন্টার ন্যাশনালের পরিচালক আরিফুল ইসলাম নয়ন,বিশেষ অতিথি ছিলেন ভাটিয়ারী ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক খায়রুল আলহাজ্ব আযম জসিম,খাদেম পাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেম্বার মোং নিজাম উদ্দিন, সীতাকুণ্ড উপজেলা তাঁতী লীগের সদস্য সচিব গিয়াস উদ্দিন।

গত ডিসেম্বর থেকে শুরু হওয়া ৩২ টি দলের অংশগ্রহণে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে স্হানীয় মাঠে,খেলাধুলায় অংশগ্রহণ কর,শরীর মন সুস্হ রাখ। এই শ্লোগানকে সামনে রেখে টুর্নামেন্টটি শুরু হয়।

এই সময় প্রধান অতিথি আলহাজ্ব নাজিম উদ্দিন বলেন,এই প্রযুক্তির যুগে, বিভিন্ন খারাপ কু- প্রভাব থেকে একমাত্র খেলাধূলায় শিশু কিশোরদের সুস্হতা এবং মনোবিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।ছেলে এবং মেয়েদের বিভিন্ন স্কুল টুর্নামেন্টের মাধ্যমে প্রতিভা অন্বেষণ,ইউনিয়ন এবং উপজেলায় মাঠ ও মিনি স্টেডিয়াম নির্মানে শেখ হাসিনার সরকার যুগান্তকারী পদক্ষেপ রাখছে বলে তিনি বক্তব্যে উল্লেখ করেন।

শেয়ার করুন