পাহাড়ে শান্তি সম্প্রীতি উন্নয়নে বিশ্বাসী আ’লীগ : কুজেন্দ্র লাল ত্রিপুরা

পার্বত্যাঞ্চলে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরুন

খাগড়াছড়ি : দেশের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের আত্মত্যাগ যুগ যুগ ধরে স্মরণীয় হয়ে থাকবে। পার্বত্যাঞ্চলে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরুন। আওয়ামীলীগ পাহাড়ে শান্তি সম্প্রীতি উন্নয়নে বিশ্বাসী।

বুধবার (১৬ আগস্ট) দুপুরে নবশৃষ্ট গুইমারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধুর ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বর্তমান সরকারের নানা উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহবান জানিয়ে বলেন, শেখ হাসিনা সব সময় দু:খী মানুষের পাশে ছিল এবং আগামীতেও থাকবে। এছাড়াও পার্বত্য চুক্তির পূর্ণ বাস্তবায়নের মাধ্যমে পাহাড়ে জনমানুষের শান্তি প্রতিষ্ঠায় বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। আগামী সংসদ নির্বাচন নিয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার পরামর্শ দিয়ে দল যাকে নমিনেশন দিবে তারপক্ষেই কাজ করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

গুইমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুরন্নবী চৌধুরী, সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও পাজেপ সদস্য এড.আশুতোষ চাকমা, পাজেপ সদস্য আ: জব্বার, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য ও খাগড়াছড়ি জেলা সাংগঠনিক সম্পাদিকা বাসন্তি চাকমা প্রমূখ।

উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও পাজেপ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, পাজেপ সদস্য জুয়েল চাকমা, পাজেপ সদস্য শতরূপা চাকমা, নিগার সুলতানা, জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা, সম্পাদক কে এম ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা, যুব নেতা পার্থ ত্রিপুরা জুয়েল প্রমূখ।

আলোচনা সভাশেষে আওয়ামীলীগের সদস্য সংগ্রহের অংশ হিসেবে গুইমারা উপজেলায় আওয়ামীলীগের সদস্য নবায়ন ফরম পুরণ করে প্রধান অতিথির হাতে তুলে দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। এর আগে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা এক কোটি টাকা ব্যয়ে মাটিরাঙ্গা ১০ নাম্বার এলাকা থেকে ব্যাঙমারা পর্যন্ত ৪ কিলোমিটার নতুন বিদ্যুৎ সংযোগ স্থাপন কাজের উদ্বোধন করেন।