গাড়ি বহরে হামলা করে প্রমাণ করেছে আওয়ামীলীগ জঙ্গী সংগঠন : দ্বীপ্তি


বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহরে ফেনীতে পেট্রালবোমা হামলার প্রতিবাদে চট্টগ্রাম মহানগর যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ। ছবি : নয়াবাংলা

চট্টগ্রাম : তিনবারের প্রধানমন্ত্রী ও দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা করে প্রমাণ করেছে আওয়ামীলীগ জঙ্গী সংগঠন। এই বোমা হামলা কেবল বেগম খালেদা জিয়ার উপর নয়, এই হামলা দেশের গণতন্ত্রের উপর।

বুধবার (১নভেম্বর) বিকেল ৪টায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে পেট্রাল বোমা হামলার প্রতিবাদে চট্টগ্রাম মহানগর যুবদলের এক বিক্ষোভ মিছিল ও সমাবেশে এমন মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন দ্বীপ্তি।

মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন চৌধুরী লিটনের সভাপতিত্বে, সহ-সভাপতি নুর আহমেদ গুড্ডুর সঞ্চালনায় নগরীর কাজির দেউরীতে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন দ্বীপ্তি।

সমাবেশে দ্বীপ্তি বলেন, আওয়ামীলীগ দেশের মানুষের কাছে একটি জঙ্গী সংগঠন এবং পেট্রোল বোমা লীগ হিসেবে পরিচিত। তিনবারের প্রধানমন্ত্রী ও দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা করে প্রমাণ করেছে আওয়ামীলীগ জঙ্গী সংগঠন। এই বোমা হামলা কেবল বেগম খালেদা জিয়ার উপর নয়, এই হামলা দেশের গণতন্ত্রের উপর। দেশনেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্র উদ্ধার করার জন্যে যে সংগ্রাম শুরু করেছেন, তাকে বোমা হামলা কিংবা মামলা দিয়ে গণতন্ত্র রক্ষার আন্দোলন থেকে দূরে সরাতে পারবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের জনগণকে নিয়ে পেট্রোল বোমালীগের নেত্রী শেখ হাসিনার হাত থেকে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনবে ইনশাআল্লাহ।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদল নেতা আজমল হুদা রিংকু, হাবিবুর রহমান মাসুম, মিঞা খান হারুন, মোহাম্মদ সেলিম, ইকবাল হোসেন, ম হামিদ, হেলাল হোসেন, মাহবুবুর রহমান, মোঃ সাইদুল, মোঃ মুন্না, ইউনুছ, মোঃ রাশেদ, ফারুক হোসেন স্বপন, নিজাম উদ্দীন, শহীদ, সাখাওয়াত হোসেন রাজু খান, আজিজ চৌধুরী, সাইফুল আলম রুবেল, আরিফ হোসেন, ইব্রাহিম খলিল সবুজ, স্বপন, জহির হোসেন, মোঃ জনি মির্জা, সোহাগ, জামাল, ইভু প্রমূখ নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন