গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ নিহত ২

গাজীপুর সিটি কর্পোরেশনের ঝাঝর (মৈরান) ও শ্রীপুরের জৈনা বাজার এলাকায় বুধবার (২২ নভেম্বর) পৃথক সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন দৈনিক ভোরের চেতনা পত্রিকার নির্বাহী সম্পাদক ও শেরপুরের শ্রীবর্দী থানার ঘড়িয়ারচর এলাকার মকবুল হোসেনে ছেলে জয়নাল আবেদীন হযরত (৩৫) ও ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার কেশবপুর গ্রামের বাদল মিয়ার ছেলে পিকআপ চালক সোহাগ মিয়া (১৯)।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বিনয় সরকার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দুপুরে গাজীপুর থেকে মোটরসাইকেল যোগে মিরেরবাজার-পুবাইল যাওয়ার পথে ঝাঝর এলাকায় একটি কাভার্ডভ্যান সাংবাদিক জয়নালকে বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জয়নাল আবেদীন মারা যান। এসময় মোটরসাইকেল চালক গাজীপুর কন্ঠ অনলাইন পত্রিকার স্টাফ রিপোটার সাংবাদিক মিনহাজ (২৮) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা মিনহাজকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত জয়নাল আবেদীন গাজীপুর সিটি কর্পোরেশনের রওশন সড়ক এলাকায় এবং মিনহাজ শিববাড়ি এলাকায় বোনের বাসা থাকতো। পুলিশ কাভার্ডভ্যানটিকে আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

এদিকে, মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন জানান, বুধবার গভীর রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় ময়মনসিংহগামী একটি পিকআপ একইগামী অন্য একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এসময় পিকআপটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে পিকআপ চালক সোহাগ ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।