নরসিংদীতে দুর্বৃত্তের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের পাঁচবারের নির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সিরাজুল হককে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৩ মে) দুপুর দেড়টায় উপজেলার বাঁশগাড়ী আড়াকান্দা এলাকায় ঘটনাটি ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, বাঁশগাড়ি ইউনিয়নে আধিপত্য নিয়ে আগে থেকেই দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। প্রাথমিকভাবে এই ঘটনার জের ধরেই হামলা হতে পারে বলে আমরা ধারণা করছি।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। চেয়ারম্যানের মৃত্যু খবর শুনার পর এলাকায় সাধারন ও নিরীহ লোকজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটতে পারে।

অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আলম বলেন, তার লাশ জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সেখান থেকে লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাকে ধারণা করা হচ্ছে, বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। আশা করছি খুব শীঘ্রই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার করে বিচারের আওতায় আনা হবে।

শেয়ার করুন