চেম্বার বিজয়ীদের সংবর্ধনা
খাগড়াছড়িতে ব্যবসায়ীদের জীবনমান উন্নয়ন কাজে সহযোগিতা প্রয়োজন

খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর পক্ষ থেকে সংবর্ধিত অতিথিবৃন্দ। ছবি : প্রতিনিধি

খাগড়াছড়ি : চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর নির্বাচনে বিজয়ীদের সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ।

বুধবার (৯ মে) বেলা ১১ টায় খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর পক্ষ থেকে শহরের নারিকেল বাগনস্থ সমিতির কার্যালয়ে এ সংবর্ধনা ও ক্রেস্ট প্রধান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমিতির হিসাব রক্ষক মোঃ নুর এর সঞ্চালনায় খাগড়াছড়ি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর নবনির্বাচিত সহ-সভাপতি ও কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর কার্যকরি সদস্য, আলহাজ্ব মোহাম্মদ আবুল কাশেমকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সমিতির সভাপতি তপন কান্তি দে।

চেম্বারের নবনির্বাচিত ও সমিতির কার্যকরি সদস্য, হাজী মোঃ রফিক উদ্দিনকে সমিতির সহ-সভাপতি মিলন ফরাজী এবং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর নবনির্বাচিত ও কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর অপর কার্যকরি সদস্য, দিদারুল আলম দিদারকে কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক মোঃ শউকত উল ইসলাম ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

এসময় খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর কার্যকরি সদস্য, মোঃ আবুল কাশেম ভূইঁয়া, জাহাঙ্গীর আলম,মনির আহম্মেদ,নজরুল ইসলাম,আবু তাহের ছিদ্দিকি সদস্য মুজিবুর রহমানসহ কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সকল কার্যকরি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ব্যবসায়ীদের প্রাণের সংগঠন খাগড়াছড়ি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ প্রতিষ্ঠার পর গত ৯ই মার্চ প্রথম বারের মত অনুষ্ঠিত নির্বাচনে কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর কার্যকরি সদস্য, আলহাজ্ব মোহাম্মদ আবুল কাশেম সহ-সভাপতি, হাজী মোঃ রফিক উদ্দিন ও দিদারুল আলম দিদার সদস্য পদে জয়লাভ করেন।

নবনির্বাচিত ও সংবর্ধিত সদস্যবৃন্দগণ ব্যবসায়ীরা যাতে কোন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত না হয় সেদিকে লক্ষ রেখে সকল ব্যবসায়ীদের জীবনমান উন্নয়নে কাজ করতে উপস্থিত সকলের কাছ থেকে সুপরামর্শ এবং সহযোগিতা কামনা করেন।